Hoop VideoHoop Viral

বিবাহিত পুরুষ হয়েও রাতের অন্ধকারে নিধিকে রেহাই দেননি পবন সিং!

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘লুলিয়া কা মাঙ্গেলা’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে পবন সিংয়ের সঙ্গে সাহসী দৃশ্যে দেখা গেছে নিধি ঝাঁ’কেও (Nidhi Jha)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর নানা জায়গায় নায়িকাকে দেখা গেছে ছোট পোশাকে। কখনো লাল টপের সঙ্গে দুধসাদা মিনি স্কার্ট, কখনো আবার কালো টপ ও মিনিস্কার্ট আবার কখনো নীল টপের সঙ্গে কালো মিনিস্কার্টে ধরা দিয়েছেন তিনি। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। পাশাপাশি রাতের অন্ধকারে বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কয়েক লক্ষের গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘সত্য’ এলবামের একটি গান। গানটি গেয়েছেন পবন সিং এবং হানি বি। গানের শব্দচয়ন করেছেন মনোজ মতলবি। এছাড়াও গানটির মিউজিক কম্পোজ করেছেন ছোটে বাবা এবং ভিডিওটি পরিচালনা করেছেন সুজিত কুমার সিং। ‘ওয়েব মিউজিক’ চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা