whatsapp channel

Bhojpuri Song: অক্ষরাকে কাছে টেনে নিয়ন্ত্রণ হারালেন পবন, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি অভিনেতা ও গায়ক পবন সিং (Pawan Singh)-এর কাছে 2023 সাল যথেষ্ট গুরুত্বপূর্ণ। চলতি বছর এক মাসের মধ্যে পরপর দুটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন পবন এবং দুটিই যথেষ্ট হিট হয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভোজপুরি অভিনেতা ও গায়ক পবন সিং (Pawan Singh)-এর কাছে 2023 সাল যথেষ্ট গুরুত্বপূর্ণ। চলতি বছর এক মাসের মধ্যে পরপর দুটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন পবন এবং দুটিই যথেষ্ট হিট হয়েছে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-তে অভিনয় করছেন পবন যা নিঃসন্দেহে তাঁর কেরিয়ারে একটি মাইল ফলক। এর মধ্যেই পবন অভিনীত পুরানো ফিল্মের গান আবারও নতুন করে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। অবশ্যই তা ভোজপুরি ইউটিউব চ্যানেলগুলির দৌলতে। পবন অভিনীত হিট ফিল্মগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘তবাদলা’। এই ফিল্মের গান ‘দুনিয়া মে সবকে সে পেয়ারা’ এতগুলি বছর পরেও নেটিজেনদের কাছে যথেষ্ট জনপ্রিয়।

Advertisements

‘তবাদলা’-য় পবনের বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষরা সিং (Akshara Singh)। ‘দুনিয়া মে সবকে সে পেয়ারা’ গানের শুরুতে দেখা যায় রাত পোশাক পরে আয়নার সামনে বসে পবনের কথা ভাবছেন অক্ষরা। ট্রান্সে তিনি পৌঁছে যান স্বপ্নের দুনিয়ায়। সেখানে পবন তাঁর জন্য অপেক্ষা করছেন নীল রঙের শার্ট পরে। অক্ষরার পরনের রাত পোশাক পরিবর্তিত হয়ে যায় শিফন শাড়ি ও সাদা রঙের খোলামেলা ব্লাউজে। পবন কাছে ডাকেন অক্ষরাকে। গানের সুরে অক্ষরা, পবনকে বলেন, তিনিই নায়িকার ভালোবাসা। পবন, অক্ষরাকে কাছে টেনে নিয়ে বলেন, তিনি ঈশ্বরের কাছে নায়িকাকে চেয়েছিলেন।

Advertisements

চাঁদ ও সূর্যের সাথে অক্ষরার রূপের তুলনা করেন পবন। অক্ষরা বলেন, পবন তাঁর পৃথিবী। এর মাঝেই হয় পোশাক পরিবর্তন। অক্ষরার পরনে দেখা যায় হলুদ রঙের শিফন শাড়ি। পবন পরেন কমলা রঙের টি-শার্ট। একসময় অন্তরঙ্গ হন নায়ক-নায়িকা। গানটি গেয়েছেন পবন ও ইন্দু সোনালি (Indu Sonali)।

Advertisements

ইতিমধ্যেই এই গানটির ভিউ সত্তর মিলিয়ন অতিক্রম করেছে। নেটিজেনদের একাংশ লিখেছেন, এই গানটি বারবার শুনতে ইচ্ছা করে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar