Hoop VideoHoop Viral

Bhojpuri Song: মোনালিসার ভেজা শরীরের গন্ধে মাতাল হলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এক চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

অন্যদিকে ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বলা বাহুল্য, এই অভিনেতা ও গায়কের জনপ্রিয়তা কোনো বলিউড স্টারের থেকে কম নয়। আর তার ভক্তকূল এখন বিস্তৃত হয়েছে প্রায় গোটা দেশে। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

সম্প্রতি পবন সিংয়ের একটি গানে লাস্যময়ী মোনালিসাকে দেখেই ঘাম ঝরেছে নেটিজেনদের। ‘জগ হ্যায় পা যাতা’ নামের এই গানটি এখন তুমূলভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ভিডিওর শুরুতেই একটি টাইট লাল থাই-স্লিট পোশাকে নায়ককে উত্যক্ত করতে দেখা গেল নায়িকাকে। তারপরেই এল কাঙ্খিত সেই বৃষ্টির দৃশ্য। যেখানে দুধসাদা ফিনফিনে শাড়ি এবং ডিপনেক ব্লাউজে লাস্যময়ী রূপে বৃষ্টিতে ভিজতে দেখা গেল মোনালিসাকে। অন্যদিকে স্যান্ডো গেঞ্জি ও জিন্স পরে ভেজা শরীরে তার সাথে উত্তাল যৌবনের বাঁধভাঙা রোমান্স করতে দেখা গেল পবন সিংকে। আর এই ভিডিওর পরতে পরতে মোনালিসার শরীরের নেশায় বুঁদ হতে হবে দর্শকদের। সঙ্গে উপরি পাওনা হিসেবে রয়েছে গানের চটুল ভাষা।

এই গানটি ‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘জিদ্দি আশিক’ ছবির এই গানটি গেয়েছেন গায়িকা কল্পনা এবং খোদ নায়ক পবন সিং নিজে। ইতিমধ্যে কয়েকলক্ষ মানুয়া দেখে ফেলেছেন ভিডিওটি। ভিডিওতে হাজার হাজার লাইক ও কমেন্ট ও এসেছে। এককথায় ইউটিউবে বর্তমানের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় রয়েছে মোনালিসা ও পবন সিংয়ের এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা