Hoop PlusBollywood

Indian Idol: সলমান খানকে পিছনে ফেলে জনপ্রিয়তার তুঙ্গে পবনদীপ-অরুণিতা!

Advertisements

চলতি বছরের ‘ইন্ডিয়ান আইডল’ নিয়ে যত বিতর্ক থাকুক না কেন, অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ও পবনদীপ রাজন (Pawandeep Rajan)-এর খ্যাতি কেউ আটকাতে পারেনি। এমনকি এবার তাঁরা জনপ্রিয়তার নিরিখে পিছনে ফেলে দিলেন সলমান খান (Salman Khan)-কেও।

অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। ভারত তথা সমগ্র বিশ্বে সলমান, শাহরুখ (Shahrukh Khan) ও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর খ্যাতির মোকাবিলা এখনও কেউ করতে পারেননি। এবার তাঁদের মধ্যে সলমানের রেকর্ড ব্রেক করলেন পবনদীপ ও অরুণিতা। অরম‍্যাক্স মিডিয়া নামক এক জনপ্রিয় সমীক্ষা সংস্থার তরফে প্রকাশিত অগস্ট মাসের সবচেয়ে জনপ্রিয় নন-ফিকশন চরিত্রের তালিকায় পবনদীপ ও অরুণিতার তুলনায় পিছিয়ে ‘ভাইজান’। নেটিজেনদের পছন্দের উপর ভিত্তি করে তৈরি এই সমীক্ষায় প্রথম স্থানে রয়েছেন পরিচালক রোহিত শেঠি (Rohit Shetty)। তাঁকে এই মুহূর্তে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘খতরোঁ কে খিলাড়ি’-র সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে।

দ্বিতীয় স্থানে রয়েছেন কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। সম্প্রতি শুরু হয়েছে ‘দি কপিল শর্মা শো’-এর নতুন সিজন। কপিলকে ঘিরে বারবার বিতর্ক হলেও দর্শকদের পছন্দের কমেডিয়ান হিসাবে কপিল বরাবর এগিয়ে। তিন নম্বর স্থানে রয়েছেন পবনদীপ রাজন। পনেরোই অগস্ট ‘ইন্ডিয়ান আইডল’-এর গ্র্যান্ড ফিনালে ছিল। বিজেতার শিরোপা পেয়েছিলেন পবনদীপ। সেই সময় পবনদীপের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ফলে তিনি অচিরেই তৃতীয় স্থান দখল করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

চতুর্থ স্থানে রয়েছেন অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ‘ইন্ডিয়ান আইডল’-এ ফার্স্ট রানার আপ হয়েছেন বঙ্গতনয়া অরুণিতা। পবনদীপ ও অরুণিতার প্রেমকাহিনী এই মুহূর্তে যথেষ্ট চর্চায়। কিন্তু অরুণিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর বিজেতা না হওয়ায় অনেকেই ক্ষুব্ধ হয়েছিলেন। পঞ্চম স্থানে রয়েছেন সলমান। তবে মনে করা হচ্ছে এটি সাময়িক। কারণ কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 15′-এর মাধ্যমে আবারও সঞ্চালনায় ফিরছেন সলমান। ‘বিগ বস’-এর এক্স ফ্যাক্টর হলেন সলমান। ফলে হয়তো অচিরেই বদলে যেতে পারে এই তালিকা।