whatsapp channel

Indian Idol: পুরস্কারের ২৫ লক্ষ টাকা দিয়ে পবনদীপ করতে চলেছেন মহৎ কাজ

গত আট মাস ধরে চলে গানের রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল। শেষে ১৫ ই আগস্ট শেষ হয় অনুষ্ঠান। টানা আট ঘণ্টা লাইভ প্রোগ্রাম হয়। শেষে গভীর রাতে বিজয়ীর নাম ঘোষণা হয়।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত আট মাস ধরে চলে গানের রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল। শেষে ১৫ ই আগস্ট শেষ হয় অনুষ্ঠান। টানা আট ঘণ্টা লাইভ প্রোগ্রাম হয়। শেষে গভীর রাতে বিজয়ীর নাম ঘোষণা হয়। উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজনের হাতে ওঠে ট্রফি, পাশাপাশি পুরস্কার মূল্য হিসেবে পান ২৫ লক্ষ টাকা ও একটি আস্ত গাড়ি। উত্তরাখণ্ডের এই বিজেতা তার পুরস্কার মূল্য দিয়ে নতুন ভবিষ্যত তৈরি করতে চান। জানতে চান সেটি কি?

Advertisements

এদিন পবনদীপ স্পষ্ট করে জানান তিনি এই ২৫ লক্ষ টাকার পুরস্কার মূল্য দিয়ে কী করবেন। তার কথায় উত্তরাখণ্ডের গ্রামে বহু বাচ্চা এমনও আছে যারা সঙ্গীত শিখতে চায়, কিন্তু ভালো পরিকাঠামো বা প্রতিষ্ঠান নেই। তাই তাদের জন্যেই একটি গানের স্কুল তৈরি করতে চান রাজন।

Advertisements

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় রাজন বলেন, ‘আমি আমার গ্রামের বাচ্চাদের জন্য একটা মিউজিক স্কুল খুলতে চাই এই প্রাইজ মানিটা দিয়ে। যাতে তাঁরা সংগীত শিখে আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করতে পারে’।

Advertisements

এছাড়াও পবনদীপ এও বলেন, “আমি এই জার্নিতে অনেক কিছু শিখেছি। আমি একটা পরিবার পেয়েছি, ভবিষ্যতেও একসঙ্গে কাজ করব। আমি মিউজিক কম্পোজ করি, প্রোগ্রামিংও করতে পারি আর অবশ্যই গান গাই। ইন্ডিয়ান আইডল জেতা প্রথম মাইলফলক বলতে পারেন, আসল জার্নিটা এর পরে শুরু হবে। মানুষ আমাকে এতো ভালোবেসেছেন, তাই এই খেতাবটা আমার কাছে বিরাট একটা দায়িত্বের। আমার মনে হয় উঠতি গায়কদের জন্য আমাদের দেশের সবচেয়ে বড় খেতাব আর মঞ্চ ইন্ডিয়ান আইডল… আমি এই ঐতিহ্য এগিয়ে নিয়ে যেতে চাই”।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media