whatsapp channel

নতুন গাড়ি পেয়ে কেদারনাথ যাওয়ার প্ল্যান করছেন পবনদীপ, সঙ্গে যাবেন বান্ধবী অরুণিতা

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12' -এর বিজয়ী হয়েছেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হয়েছেপঁচিশ লক্ষ টাকার চেক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12′ -এর বিজয়ী হয়েছেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হয়েছেপঁচিশ লক্ষ টাকার চেক এবং বিজয়ীর ট্রফি ও একটি মারুতি সুইফট গাড়ির চাবি। আপাতত সেই গাড়ি নিয়ে রোড ট্রিপের প্ল্যান করতে ব্যস্ত পবনদীপ।

Advertisements

অরুণিতা কাঞ্জিলাল সহ শোয়ের বাকি পাঁচ ফাইনাল প্রতিযোগীদের সঙ্গে একটি দশ দিনের রোড ট্রিপের প্ল্যান করছেন। সবাই মিলে যাবেন কেদারনাথ। তারপর গাড়িতে করে মা-বাবাকেও ঘোরাবেন বললেন পবনদীপ। তবে সবকিছুর আগে বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাতে চান তিনি। তারপর রওনা হবেন কেদারনাথের উদ্দেশ্যে। এরপর মুম্বই ফিরে সকলে একই বিল্ডিংয়ে ফ্ল্যাট কিনে একসঙ্গে থাকবেন বলে জানিয়েছেন পবনদীপ।

Advertisements

এর মধ্যেই সুরকার-গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পবনদীপ। হিমেশের সঙ্গে কাজ করে খুশি পবনদীপ জানিয়েছেন, তাঁর নির্দেশনায় কাজ করার অভিজ্ঞতা দারুণ। তাছাড়া নতুন প্রতিভাদের কাজের সুযোগ করে দেন হিমেশ।

Advertisements

‘ইন্ডিয়ান আইডল’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন করণ জোহর (Karan Johar)। করণ পবনদীপকে তাঁর ফিল্মে প্লে-ব‍্যাক করার প্রস্তাব দিয়েছিলেন। ফলে পবনদীপ অপেক্ষা করছেন করণের ডাকের। ভবিষ্যতে এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-এর মতো সুরকারদের সঙ্গে কাজ করতে চান তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media