whatsapp channel

Indian Idol: পাশে অরুনিতা, বাঙালি প্রেমিকার মন জিতে নিতেই বাংলায় গান ধরলেন ‘পাহাড়ি’ পবনদীপ!

গত ১৫ আগস্ট শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২' -এর সফর। দীর্ঘ আট মাস চলেছিল এই শো। ১২ ঘন্টা ধরে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হওয়ার পর সেরা সেরার শিরোপায়…

Avatar

HoopHaap Digital Media

গত ১৫ আগস্ট শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ -এর সফর। দীর্ঘ আট মাস চলেছিল এই শো। ১২ ঘন্টা ধরে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হওয়ার পর সেরা সেরার শিরোপায় সম্মানিত হয়েছেন পবনদীপ রাজন এবং দ্বিতীয় স্থান অধিকার করেছেন অরুনিতা কাঞ্জিলাল। এই দুজনের নাম পৌঁছে গিয়েছে সবার ঘরে ঘরে। শো শেষ হয়ে গেলেও তার রেশ এখনও পর্যন্ত কাটেনি। এই দুজনকে নিয়ে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল প্রথম থেকেই। ‘অরুদীপ’ জুটিকে নিয়ে কৌতুহলী সকলেই।

‘ইন্ডিয়ান আইডল ১২’ -এর যাত্রা শেষ করেই এই জুটি বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে বেশ কয়েকটি গান গেয়েছেন তাঁরা। সম্প্রতি তাঁদের কণ্ঠে ‘হিমেশ কে দিল সে’ অ্যালবামের ‘ও সাইয়োনি’ গানটি মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই গানটি পছন্দ হয়েছে সকলের।

মাঝেমধ্যেই এই জুটিকে দেখা যায় একসাথে গান গাইতে। অরুনিতা এবং পবনদীপ প্রায়ই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তাঁদের গাওয়া গানের ভিডিওগুলি। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে পবনদীপ গাইছেন বাংলা গান। পরমব্রত চট্টোপাধ্যায় এবং পার্নো মিত্র অভিনীত’ অপুর পাঁচালী’ ছবির একটি গান স্পষ্ট উচ্চারণে গাইছেন তিনি। তার সুরেলা কন্ঠে এই গান মন কেড়েছে সকলের। বাঙ্গালীদের মধ্যে অনেকেই যেমন এই গানের প্রশংসা করেছেন তেমনই অনেকে এও বলেছেন, ‘সুর মন জয় করে নিয়েছে, যদিও একটা কথাও বুঝতে পারিনি।’ আবার অনেকের ধারণা অরুনিতা যখন পবনদীপের পাশে থাকেন তখন যেকোন গানই ভালো হয়।

এই জুটিকে নিয়ে প্রথম থেকেই গভীর আগ্রহ দর্শকদের মনে। পবনদীপ ও অরুনিতার যুগলবন্দি দর্শকদের কাছে অত্যন্ত আকর্ষণীয়। দর্শকদের অনেকেরই ধারণা তাঁরা একে অপরকে ভালোবাসেন। কিন্তু একথা বরাবরই অস্বীকার করে এসেছেন এই জুটি। তাঁরা বলেছেন যে, তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু। বলিউডে এই জুটির আরও অনেক যুগলবন্দি আসতে চলেছে এই অনুমান করে অনেকেই ভীষণ উৎসাহী। ‘ইন্ডিয়ান আইডল ১২’ তে বনগাঁর মেয়ে অরুনিতাই হবে বিজয়ী, সেই বিষয়ে অনেকেই আশা করেছিলেন। সেটা পূরণ না হলেও, এখন বঙ্গবাসীর মনে এই কৌতুহল যে কবে এই জুটি গাঁটছড়া বাঁধবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media