whatsapp channel

Lifestyle: অর্থের অভাব মেটাবে অশ্বত্থ পাতা, জানুন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা

বাড়িতে অন্নের অনটন? পকেট গড়ের মাঠ? চাকরি খুঁজছেন, পরীক্ষা দিচ্ছেন অথচ চাকরি পাচ্ছেন না। এমত অবস্থায় মন মেজাজ কোনোটাই ভালো থাকে না। ভাবতে ভাবতে একটা গোটা দিন চলে যায়। এরপরেও…

Avatar

বাড়িতে অন্নের অনটন? পকেট গড়ের মাঠ? চাকরি খুঁজছেন, পরীক্ষা দিচ্ছেন অথচ চাকরি পাচ্ছেন না। এমত অবস্থায় মন মেজাজ কোনোটাই ভালো থাকে না। ভাবতে ভাবতে একটা গোটা দিন চলে যায়। এরপরেও সুদিন আসে না। এক্ষেত্রে উপায় আছে সুদিন ফিরিয়ে আনার। অশ্বত্থ গাছের পাতা ফিরিয়ে আনতে পারে সুদিন। চলুন জানি বিস্তারিত।

বেশ কিছু মানুষ বিশ্বাস করেন এবং শাস্ত্রমতে বলা হয় যে অশ্বত্থ গাছে দেব দেবী বাস করেন। বিশেষত, ভগবান শ্রী কৃষ্ণ গীতায় বলেছেন, গাছের মধ্যে তিনিই অশ্বত্থ। অর্থাৎ, এই গাছে রয়েছে বিষ্ণুর বাস।

বাড়ির আনাচে কানাচে যদি অশ্বত্থ গাছে জন্মায় তবে তৎক্ষণাৎ সেই গাছ তুলে ফেলেদিন। অথবা, টবে পুতে নিত্য পুজো করুন ।

ঘরে অন্নের অভাব থাকলে এই গাছের পাতা চালের ড্রামে রেখে দিন, ঘুচবে অন্নের কষ্ট। এছাড়াও, এই গাছের পাতায় হলুদ দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে যে কোনও মন্দিরে দান করলে অর্থ কষ্ট লাঘব হয়। নতুন কাজের সুযোগ আসে ।

চিকিৎসা শাস্ত্র বলছে এই গাছের পাতা বলবর্ধক ও বীর্যবর্ধক। তবে কাচা পাতা কখনোই চিবিয়ে খাবেন না। আয়ুর্বেদ শাস্ত্রে ডাক্তারি কাজে ব্যবহৃত হয় অশ্বত্থ গাছের নানান অংশ।

আপনি যদি কালসর্প দোষে বিশ্বাস করেন এবং কেউ যদি বলে আপনার কালসর্প দোষ আছে, এবং এর চিন্তায় চিন্তায় ঘুম হচ্ছে না, তখন আপনার ঘরে ও মনে শান্তি ফিরিয়ে আনতে পারে অশ্বত্থ গাছ। এই গাছের পরিক্রমার ফলে সমস্ত দোষ কেটে যায়।

whatsapp logo