whatsapp channel

‘বরসো রে মেঘা মেঘা’, খোলা ছাদে খোলা চুলে উদ্যম নাচ সুন্দরী পিয়ালীর, রইলো ভিডিও

খোলা ছাদে বরসো রে মেঘা মেঘা গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। তার অসাধারণ নাচ দেখে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে গেছে। হালকা ঘিয়ে এবং লালের কম্বিনেশনে…

Avatar

HoopHaap Digital Media

খোলা ছাদে বরসো রে মেঘা মেঘা গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক যুবতী। তার অসাধারণ নাচ দেখে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়ে গেছে। হালকা ঘিয়ে এবং লালের কম্বিনেশনে অসাধারণ একটি ঘাগড়া পরে খোলা চুল, খোলা ছাদে, নীল আকাশকে সাক্ষী রেখে যদিও আকাশ মেঘাচ্ছন্ন হয়েছে, মাঝে মাঝে বিদ্যুৎ চমক দিচ্ছে সেখানে অসাধারণ নাচ। তার এই অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই পাগল হয়েছেন হাতেও পড়েছেন লাল রঙের টুকটুকে চুড়ি, তার হাতের অসাধারণ অঙ্গভঙ্গি প্রত্যেকে দেখে একেবারে বাহবা জানিয়েছেন। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে।

‘গুরু’ সিনেমায় এই গানটিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চান। তাকে অসাধারণ দেখতে লেগেছিল। ছিপছিপে গড়নের একেবারে গ্রাম অঞ্চলের মধ্যে গিয়ে বিভিন্ন জায়গায় এই গানটির জন্য ফটোশুট করা হয়েছিল প্রাকৃতিক দৃশ্যের সঙ্গে। ঐশ্বর্যার এই প্রাণবন্ত নাচ একেবারে মিলে মিশে একাকার হয়ে গেছে। তার সঙ্গে শ্রেয়া ঘোষালের সুমিষ্ট গলা, তারপরে এমন অসাধারণ নায়িকার নাচ সব মিলিয়ে এই সিনেমায় এক অসাধারণ দৃশ্য তৈরি করেছিল।

এই ভাবেই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ পায়। খোলা ছাদে যদি কয়েক জনের মধ্যে এই সমস্ত নাচকে করে ফেলা যায়, আর তারপরে এগুলো ভাইরাল হতে বেশি কিছু সময় লাগেনা। ইউটিউবে যে যুবতী নৃত্য পরিবেশন করেছেন তার নাম হল পিয়ালী শাসমল। ভিডিওটি প্রায় ৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। পিয়ালীর এই অসাধারণ নৃত্য পরিবেশন সত্যি সকলকে মুগ্ধ করেছে। এই ভাবে নতুন প্রজন্মের ছেলেমেয়েদের নাচ, গান, আবৃত্তি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক দূর দূরান্ত পর্যন্ত ভাইরাল হয়ে যায়। আগেকার দিনে এই সমস্ত নাচ-গান প্রকাশ করার জন্য অনেকদিন অপেক্ষা করতে হতো। কখন একটা অডিশন হবে, তার ওপরে নির্ভর করতে হতো কিন্তু বর্তমানে সুযোগ অনেকটাই খোলা আছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media