Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে বাড়িতে আজই লাগান এই ফুলের গাছ

আমরা যে কোন সমস্যা থেকে মুক্তি পেতে চাই, সহজে কিন্তু আপনি কি জানেন? কোন সমস্যা থেকে মুক্তি পাওয়া অত সহজ ব্যাপার নয়, যদি কোন সমস্যা হয়ে থাকে। এই সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে আপনাকে অবশ্যই করতে হবে, একটি ছোট টোটকা। বাস্তুমতে, এই টোটকাগুলি যদি আপনি নিয়মিত করে থাকেন, তাহলে আপনার জীবনে কোনো সমস্যাই আপনাকে ছুঁতে পারবে না। সমস্যাকে যদি মেটাতে চান, তাহলে অবশ্যই বাস্তুর নিয়ম মেনে চলুন। আমরা অনেকেই জানি, যে বাস্তুর নিয়ম যদি মানতে হয়, তাহলে আপনাকে মনে বিশ্বাস রাখতে হবে। তাই দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন, কিভাবে মাত্র একটি ফুলের গাছ দিয়ে আপনি আপনার জীবনকে পরিবর্তন করতে পারবেন।

অর্থনৈতিক সংকট কাটাতে – অর্থনৈতিক সঙ্কট কাটাতে আমরা যদি আমাদের বাড়িতে একটি অপরাজিতা ফুলের গাছ লাগাতে পারি, তাহলে দেখবেন, আপনার সমস্যা কাটতে খুব বেশিদিন সময় লাগবে না। তাই আর দেরি না করে অবশ্যই একটি নীল অপরাজিতা ফুলের গাছ লাগিয়ে ফেলুন, আর গাছটিকে অবশ্যই দড়ি দিয়ে উপরের দিকে বেঁধে দেবেন, খুব সুন্দর করে উপরের দিকে দিয়ে চলতে পারে।

অসুস্থতা দূরে থাকবে – অপরাজিতা ফুল আপনাকে সমস্ত রোগ থেকে মুক্তি দিতে পারে, এমনটাই বলছে বাস্তু বিজ্ঞানীরা। অনেকেরই বাড়িতে অনেক সময় অসুস্থ মানুষ থাকে সেই অসুস্থ। কিছু ভাবে সারতে পারেন না। আর যদি এই সমস্যা আপনার বাড়িত থেকে থাকে, তাহলে অবশ্যই আপনাকে একটি কাজ করতে হবে, আপনাকে। এই অসুস্থতা থেকে যদি দূরে থাকতে হয়, বা অবশ্যই অর্থনৈতিক সংকটকে যদি দূরে করতে চান, তাহলে একটি নীল রঙের অপরাজিতা ফুল আপনাকে আপনার বাড়িতে লাগাতে হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক