whatsapp channel

Lifestyle: বর্ষাকালে রোপন করুন এই পাঁচটি ফুলের গাছ, টানাটানির সংসারে আসবে অর্থের জোয়ার

বাস্তু মতে, এই গাছগুলির যদি আপনি আপনার গৃহে লাগাতে পারেন। তাহলে আপনি যদি চরম অর্থ সংকটের মধ্য দিয়েও চান তাহলেও কিন্তু আপনার টানাটানির সংসারে হঠাৎ করেই অর্থের আগমন হবে। তাই…

Avatar

বাস্তু মতে, এই গাছগুলির যদি আপনি আপনার গৃহে লাগাতে পারেন। তাহলে আপনি যদি চরম অর্থ সংকটের মধ্য দিয়েও চান তাহলেও কিন্তু আপনার টানাটানির সংসারে হঠাৎ করেই অর্থের আগমন হবে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন বর্ষাকালে কোন পাঁচটি গাছ আপনি রোপণ করবেন না।

১) বেল গাছ- বেল ফুলের গন্ধে আপনার বাড়ির চারিদিক একেবারে ম ম করবে, শুধু তাই নয়, বাস্তু বিজ্ঞানীরা মনে করেন, এই গাছটি আপনি বর্ষাকালে রোপন করতে পারেন। আর এই গাছের ফুলের গন্ধ কিন্তু আপনার বাড়ি থেকে নেগেটিভ শক্তিকে অনেকটা দূরে ফেলে দেবে।

২) জুঁই গাছ- বেল গাছের মতো জুঁই গাছের যে ফুল হয়, সেই ফুলের গন্ধ কিন্তু আপনার বাড়িতে পজিটিভ এনার্জি কে প্রবেশ করাতে সাহায্য করবে।

৩) কসমস – বর্ষাকালে প্রচুর পরিমাণে পাওয়া যায় না পাওয়া যায়। তাহলে অনলাইনে অথবা যে কোনো নার্সারি থেকে কিনে এনে বাড়িতে রোপন করুন। কসমস গাছের ফুল বাস্তুমতে আপনার গৃহকে অনেক বেশি সুরক্ষিত করবে।

৪) টগর ফুলের গাছ – বর্ষাকালে একটি টগর ফুলের গাছ লাগাতে পারেন, বাস্তবিদদের মতে, টগর ফুলের গাছ আপনার জন্য অত্যন্ত শুভ হবে।

৫) নানান রঙের ফুলের গাছ- বর্ষাকালে চারিদিকে যত রঙিন ফুলের গাছ আপনি লাগাতে পারবেন বাস্তুমতে আপনার জীবন একেবারে পাল্টে যাবে অর্থনৈতিক সমস্যা দূর হয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo