whatsapp channel

বিয়ের দু’মাসের মধ্যেই গর্ভবতী পুনম পান্ডে, কিভাবে সম্ভব হলো মুখ খুললেন অভিনেত্রী

নিজের শরীরী আবেদন দিয়ে বারবার যে অভিনেত্রী পুরুষ মনে ঝড় তুলেছেন তিনি আর কেউ নন। তিনি হলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। এই অভিনেত্রী বারংবার বহু পুরুষের এক নিমেষে কেড়েছেন রাতের ঘুম।…

Avatar

HoopHaap Digital Media

নিজের শরীরী আবেদন দিয়ে বারবার যে অভিনেত্রী পুরুষ মনে ঝড় তুলেছেন তিনি আর কেউ নন। তিনি হলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। এই অভিনেত্রী বারংবার বহু পুরুষের এক নিমেষে কেড়েছেন রাতের ঘুম। হৃদয়ে ঝড় তোলা পুনম আবারও এখন পেজ থ্রির শিরোনামে। এবার শোনা যাচ্ছে তিনি নাকি অন্তঃসত্ত্বা। এবার নিজের অন্তঃসত্ত্বা টা কি সত্যি ঘটনা না পুরোটা রটনা এই বিষয় নিয়ে পুরোপুরি ভাবে খোলসা করেছেন পুনম পান্ডে নিজেই।

একটি সংবাদমাধ্যম জানানো হয়েছে এই বোল্ড অভিনেত্রী নাকি তিনি দু মাসের অন্তঃসত্ত্বা। আর এদিকে বিয়ে হয়েছে ১লা সেপ্টেম্বর ২০২০। তাহলে কি বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়ে পড়েন এই নিয়েও কাঁদা ছোড়াছুড়ি হয়। এখন নাকি তিনি গোয়ায় এক গাইনোলোজিস্ট এর থেকে চিকিৎসা করাচ্ছেন। এই নিয়ে এবার পুনম বললেন,তিনি মোটেও মা হচ্ছেননা। যদি তিনি সত্যি মা হন তাহলে তিনি আগে সংবাদমাধ্যমে আগেই জানিয়ে দেবেন। নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন গুজব রটায় বেশ বিরক্ত তিনি।

প্রসঙ্গত,চলতি বছরের এই সেপ্টেম্বরেই দীর্ঘদিনের কাজের বন্ধু শ্যাম বম্বেকে হিন্দু মতে ধুমধাম ভাবে বিয়ে করেছিলেন পুনম। নিজের বিয়ে নিয়ে বেশ খুশি ছিলেন। বিয়ের কিছুদিনের মধ্যে খবরে আসেন তিনি দাবি করেন তাকে নাকি হোটেলের ঘরে আটকে রেখে স্বামী শ্যাম বম্বে দিনের পর দিন অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ করেছিলেন মডেল-অভিনেত্রী। তারপর পুলিশের কাছে অভিযোগ করেন স্বামীর বিরুদ্ধে তারপর বিবাহবিচ্ছেদের কথাও ভেবেছিলেন। পরে যদিও নিজেদের দাম্পত্য সম্পর্ক ঠিক করে নেন তারপর ফের নিজের উষ্ণতা দেওয়া সম্পর্কের নানান ছবি ও ভিডিয়ো শেয়ার করেন।

আবার এই দম্পতি নিজেদের সম্পর্কের জেরে গোয়ার মাটিতে নিজেদের অশ্লীল ভিডিয়ো পোস্ট করেন গোয়ার সরকারি জায়গায়। আর এই ঘটনায় আইনি গ্যাড়াকলে জড়ান মডেল-অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে দু’টি এফআইআর হয়। এমনকি পুলিশ তাঁকে গ্রেপ্তারও করবে করবে ভাবেন কিন্তু একটুর জন্য তিনি বেঁচে যান। কারণ সেই সময়ে পুনমের ভক্তরা দাবি করেন, যদি মিলিন্দ সোমন গোয়ার সমুদ্রের পাড়ে নগ্ন অবস্থায় দৌড়ারে পারে তা যদি ভ শাস্তিযোগ্য অপরাধ নয়, তাহলে পুনম কেন। তাই আর জেলে যাওয়া হয়নি। এখন এই কাপল গোয়াতে ছুটি কাটাতে ব্যস্ত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media