Hoop Story

করোনায় প্রয়াত হলেন জনপ্রিয় ইউটিউবার ভুবন বামের মা-বাবা দুজনেই

গত দুই বছর ধরে করোনা কেড়ে নিয়েছে একের পর এক প্রাণ। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (soumitra chatterjee), বিখ্যাত সুরকার শ্রাবণ রাঠোর (shravan Rathod) প্রমুখ। এবার করোনা থাবা বসাল ইউটিউবের সংসারেও। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত ইউটিউবার ভুবন বাম (bhuban bam)- এর মা ও বাবা।

12 ই জুন ইন্সটাগ্রামে বাবা ও মায়ের মৃত্যুর খবর জানিয়ে ভুবন তাঁর বাবা ও মায়ের সঙ্গে বেশ কয়েকটি খুশির মুহূর্তের ছবি শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ভুবন লিখেছেন, গত এক মাসে তাঁর জীবনের সবকিছুই ওলট-পালট হয়ে গেছে। তাঁর পরিবার, স্বপ্ন সমস্ত কিছুই হারিয়ে গেছে। বাবা ও মাকে ছাড়া আবারও একবার নতুন করে জীবন শুরু করতে হবে ভুবনকে যা তিনি কোনোদিন চাননি।

প্রত্যেক সন্তানের মতোই ভবনের মনেও প্রশ্ন জেগেছে, তিনি কি সত্যিই তাঁর বাবা-মায়ের প্রতি একজন সন্তানের কর্তব্য পালন করতে পেরেছেন! তিনি কি সত্যিই নিজের সবটুকু দিয়ে তাঁর বাবা-মাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। এই প্রশ্নগুলি তাঁকে আজীবন তাড়া করবে বলে জানিয়েছেন ভুবন। তিনি লিখেছেন, তাঁর সঙ্গে তাঁর মা-বাবার খুব শীঘ্রই দেখা হবে।

ভুবনের বাবা-মায়ের মৃত্যুসংবাদ শুনে শোকপ্রকাশ করেছেন রাজকুমার রাও (Rajkumar Rao)। গত বছর রাজকুমারও তাঁর মাকে হারিয়েছেন। ভুবনকে ‘ভাই’ বলে সম্বোধন করে রাজকুমার লিখেছেন, রাজকুমার স্বচক্ষে দেখেছেন, ভুবন তাঁর মা-বাবার জন্য কতটা ত্যাগ স্বীকার করেছেন! কিন্তু ভাগ্যের লিখন কখনও বদলানো যায় না। তাই রাজকুমার ভবনের পাশে থাকার আশ্বাস দিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন, ঈশ্বর যেন ভুবনকে ঘুরে দাঁড়ানোর শক্তি দেন। আয়ুষ্মান খুরানা (Ayushman khuraba)-র স্ত্রী তাহিরা কাশ‍্যপ (Tahira kashyap)-ও ভুবনের বাবা-মায়ের মৃত্যুর খবরে শোকবার্তা জানিয়েছেন। ক‍্যারিমিনাতি (carryminati), আশীষ চঞ্চলানি (ashish chanchalani)- র মতো ইউটিউবাররাও ভুবনের দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন।

whatsapp logo