Hoop SpecialHoop StoryRegional

Pori Moni: মাহিয়া ফিল্ম ছাড়তেই তড়িঘড়ি নায়িকা পরীমণি

চলতি বছরে পরীমণি (Porimoni) ও মাহিয়া মাহী (Mahiya Mahi)-কে নিয়ে উত্তাল হয়ে উঠেছে বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট। কারণ এই দুই নায়িকার মাধ্যমেই সামনে এসেছে সমাজের বহু প্রভাবশালীদের প্রকৃত রূপ। ঢালিউডের নায়িকাদের বলপূর্বক খারাপ কাজ করতে বাধ্য করা হয় এবং পরে তাঁদের ফাঁসানো হয়, এই ঘটনার উদাহরণ পরীমণি ও মাহিয়া। এবার মাহিয়ার ছেড়ে দেওয়া ফিল্মে তড়িঘড়ি নায়িকা হলেন পরীমণি।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

কিছুদিন আগে বাংলাদেশের প্রাক্তন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান (Murad Hassan)-এর একটি অডিও টেপ ভাইরাল হয়েছিল। অডিও টেপটি ছিল একটি ফোন কল। ফোন কলটি এসেছিল ইমন (Imon)-এর মোবাইল ফোনে। সেইসময় ইমন, মাহিয়া ও তাঁদের সহকর্মীরা একটি ফিল্ম নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন। মুরাদ ইমনের সাথে কথা বলতে বলতেই মাহিয়ার সাথে কথা বলতে চান। মাহিয়াকে ইমন ফোন দিলে মুরাদ অত্যন্ত নোংরা ভাষায় মাহিয়াকে হোটেলে আসার জন্য জোর করছিলেন, না এলে বলপূর্বক তুলে এনে ধর্ষণের হুমকি দেন। তাঁর সমস্ত কথা ইমনের ফোনে রেকর্ড হয়ে যায়। পরবর্তীকালে অডিও টেপ ফাঁস হওয়ার পর মুরাদ ক্ষমা চাইলেও তাঁকে চিরকালের জন্য বহিষ্কার করে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মুরাদের মন্ত্রীত্ব ছিনিয়ে নেন। এই পুরো ঘটনাটির সময় মাহিয়া দেশের বাইরে ছিলেন।

দেশে ফিরে চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury) পরিচালিত ফিল্ম ‘কাগজের বৌ’-তে অভিনয় করার কথা ছিল মাহিয়ার। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক ছিলেন ইমন। কিন্তু হঠাৎই শারীরিক অসুস্থতার অজুহাতে ফিল্মে অভিনয় না করার সিদ্ধান্ত জানিয়ে দেন মাহিয়া। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাঁর পোস্ট করা একের পর এক ছবি দেখে তাঁকে অসুস্থ মনে হচ্ছে না। ফলে নেটিজেনদের একাংশের ধারণা, ইমনের ক্ষোভের কারণেই ফিল্ম ছেড়ে বেরিয়ে এলেন মাহিয়া।

শেষ মুহূর্তে মাহিয়ার এই সিদ্ধান্তে বিপদে পড়ে চয়নিকা যোগাযোগ করেছিলেন পরীমণির সঙ্গে। তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু। পরীমণির বিপদে তাঁর পাশে ছিলেন চয়নিকা। শৈশবে মাতৃহীন পরীমণি চয়নিকাকে মা বলে ডাকেন। তাই অসুস্থতা সত্ত্বেও চয়নিকার ফিল্মের শুটিং শুরু করে দিয়েছেন পরীমণি। চয়নিকা তাঁর কাছে কৃতজ্ঞ। শুটিংয়ের একদিন আগে মাহিয়ার সিদ্ধান্তে ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু তাঁকে বাঁচিয়ে দিয়েছেন পরীমণি। হাসপাতাল থেকে তিনি সোজা পৌঁছে গিয়েছেন ‘কাগজের বৌ’-এর শুটিংয়ে।

whatsapp logo