BollywoodHoop PlusRegional

Prabhas: ‘বাহুবলী থ্রি’ কি আসতে চলেছে! মুখ খুললেন প্রভাস

ভারতীয় সিনেমার ইতিহাসে বাহুবলী একটি কালজয়ী নাম হিসেবে থেকে যাবে। সিনেমাটি বক্স অফিস থেকে শুরু করে সমালোচক মহল সব জায়গায় একচেটিয়া রাজত্ব করে বেরিয়ে ছিল। এই সিনেমার হাত ধরেই দক্ষিণী সুপারস্টার প্রভাস সারা ভারতে নিজের পরিচয় গড়ে তোলেন।

বাহুবলীর প্রথম অংশের পর দর্শক উন্মুখ হয়ে ছিলেন দ্বিতীয় অংশের জন্য। আর ‘বাহুবলী ২’ আসতেই সারা দেশ জুড়ে যে সাড়া ফেলেছিল তা দর্শকমহলে সবাই জানে।

বাহুবলী সিনেমার মধ্যে দিয়ে অনুষ্কা এবং প্রভাসের জুটি দর্শকদের মন কেড়ে নেয়। তাঁদের অনুরাগীরা বারবার এই জুটিকে আবারও পর্দায় একসঙ্গে দেখতে চেয়েছে। প্রভাস এবং অনুষ্কা ছাড়াও তামান্না ভাটিয়া, রাণা দগ্গুবতীদের মতো জনপ্রিয় তারকাদের বাহুবলীতে দেখা গিয়েছিল।

বাহুবলী টু-র গল্প যেখানে শেষ হয় সেখান থেকে এই সিনেমার তৃতীয় অংশ শুরু হওয়ার সম্ভাবনা খুব কম এমনটাই জানিয়েছিলেন ছবির পরিচালক এস এস রাজামৌলি। কিন্তু তাও প্রভাসের অনুরাগীদের বিশ্বাস যে এত হিট একটি সিনেমার তৃতীয় অংশ বেরোবে না এটা হতে পারে না।

এবার কি সত্যিই তবে বাহুবলী থ্রি আসছে? এই বিষয়ে মুখ খুললেন খোদ সিনেমার নায়ক প্রভাস। তিনি বলেন যে বাহুবলী থ্রি’ নিয়ে এখনও তাঁর কাছে কোনও খবর নেই। কিন্তু বাহুবলী থ্রি যদি তৈরি করা যায় তাহলে তা অনেক সময়সাপেক্ষ এবং ব্যয়বহুল প্রজেক্ট হবে। আর বাহুবলী থ্রির কোনও কিছুই প্রভাসের হাতে নেই তা স্বয়ং নির্মাতা এস এস রাজমৌলির হাতে আছে। তিনি যদি চান তাহলে বাহুবলী আবার বড় পর্দা কাঁপাতে আসতে পারে। তিনি স্পষ্ট জানিয়ে দেন যে বাহুবলী তাঁর অন্তরের কাছের একটি প্রজেক্ট। এই সিনেমার মাধ্যমে তিনি সারা ভারতে সীমাহীন জনপ্রিয়তা পেয়েছেন। তাই যদি বাহুবলী থ্রি আবারও আসে তিনি অভিনয় করতে ইচ্ছুক। এখন সবটাই পরিচালকের হাতে তিনি যা চাইবেন তাই হবে।

Related Articles