প্রদীপ পান্ডে চিন্টুকে গরম করে দিয়েছেন অক্ষরা সিং, দেখুন এই জুটির জমজমাট রোম্যান্স

লাল শাড়িতে যৌবনের সুবাস ঢেলে দিচ্ছে নায়িকা। এদিকে নায়িকা তার শরীরী সৌন্দর্য দিয়ে পাগল করতে চাইছে নায়কের মন। সেই নায়ক কিছু কম যায় না। নায়িকার অঙ্গভঙ্গি দেখে পাগল হয়ে যায়, জমে ওঠে রোম্যান্স। দর্শকরা বেজায় পছন্দ করেছে এমন মচমচে রোম্যান্টিক কৌশল। আপনিও একবার এই মিউজিক ভিডিও দেখলে বুঝবেন কিভাবে পুরুষ মনকে বশে আনতে হয়। এই কাহিনীর মুখ্য চরিত্রে আছেন ভোজপুরি সুপারস্টার প্রদীপ পান্ডে চিন্টু (Pradeep Pandey Chintu) ও সুন্দরী অক্ষরা সিং (Akshara Singh)।

প্রদীপ পান্ডে চিন্টু এবং অক্ষরা সিংয়ের অসাধারণ প্রেম এবং রোমান্টিক রসায়ন সবার মন জয় করেছে। ভাইরাল হওয়া তার গানের নাম Rani Koin Khani Bhadu Tu Ta Patar Na। এই গানটি এখন পর্যন্ত ১৬ মিলিয়ন মানুষ দেখেছেন। এই গানটি Enterr 10 Rangeela নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। গানটিতে লাল শাড়িতে পোশাকে দেখা গেছে অক্ষরা সিংকে।

ভোজপুরি সুপারহিট গান Rani Koin Khani Bhadu Tu Ta Patar Na এর লিরিক্স দিয়েছেন – Shyam Dehati, গানটি গেয়েছেন চিন্টু নিজে ও প্রিয়াঙ্কা সিং (Pradeep Pandey Chintu and Priyanka Singh)। এবং এই ভাইরাল হওয়া গানটি হল laila Majnu সিনেমার। আজকের প্রতিবেদনে এই গানটি নিশ্চয় শুনবো, তার আগে ছোট্ট করে পরিচয় করে নয় অভিনেতা প্রদীপ পান্ডে চিন্টু ও অক্ষরা সিংয়ের সঙ্গে।

ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে নতুন তারকা হলেন প্রদীপ পান্ডে। তিনি অবশ্য ফ্যানদের কাছে চিন্টু নামেই বেশি পরিচিত। দর্শকরা, প্রদীপ পান্ডে চিন্টুর অভিনয়ের পাশাপাশি তার কণ্ঠকেও পছন্দ করে।২০০৯ এ ভোজপুরি মুভি ‘দিওয়ানা’ (Bhojpuri movie Deewana) দিয়ে আত্মপ্রকাশ করেন, এরপর একাধিক সিনেমায় কাজ করে প্রদীপ চিন্টু পান্ডে এখন একজন সফল অভিনেতা। পাশাপাশি, অক্ষরা সিং হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী। সম্প্রতি তিনিও গান গাইছেন। সম্প্রতি, অক্ষরা সিংয়ের মিউজিক অ্যালবাম ‘ঝুলানিয়া’ (Jhulaniya) মুক্তি পেয়েছে। তবে, Jhulaniya দেখার আগে দেখ নিন চিন্টুর সঙ্গে কেমন রোমান্স করলেন এই অভিনেত্রী।