whatsapp channel

অনস্ক্রিন স্বামী নিরাহুয়াকে ভুলে চিন্টুর সঙ্গে ঘনিষ্ঠ আম্রপালি, বাচ্চাদের সামনে দেখবেন না

প্রদীপ পান্ডে চিন্টু হলেন একজন স্বনামধন্য ভোজপুরি সিনেমার সুপারস্টার গায়ক তথা অভিনেতা। ইন্ডাস্ট্রিতে তিনি চিন্টু নামেই পরিচিত। আজকের সময় চিন্টুর কোনো পরিচয়ের প্রয়োজন নেই। দর্শকরা, প্রদীপ পান্ডে চিন্টুর (Pradeep Pandey…

Avatar

Susmita Kundu

প্রদীপ পান্ডে চিন্টু হলেন একজন স্বনামধন্য ভোজপুরি সিনেমার সুপারস্টার গায়ক তথা অভিনেতা। ইন্ডাস্ট্রিতে তিনি চিন্টু নামেই পরিচিত। আজকের সময় চিন্টুর কোনো পরিচয়ের প্রয়োজন নেই। দর্শকরা, প্রদীপ পান্ডে চিন্টুর (Pradeep Pandey Chintu) অভিনয়ের পাশাপাশি তার কণ্ঠকেও পছন্দ করে। আজকের প্রতিবেদনে আমরা আলোচনা করবো এমন একটি মিউজিক ভিডিও নিয়ে যেখানে চিন্টুর বিপরীতে রয়েছেন সুন্দরী ও লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)। যদিও দীনেশ লাল যাদব নিরহুয়ার সঙ্গে আম্রপালির জুটি পছন্দ করে দর্শকরা বেশি, কিন্তু এই সময়ে নিরহুয়ার অভিনেত্রী আম্রপালিকে ভোজপুরি অভিনেতা প্রদীপ পান্ডে চিন্টুর সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে। ভোজপুরি গান ‘তোহার নয়না রংরেজ’ (Tohar Naina Rangrez) আরও একবার সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছে।

আম্রপালি দুবে নিঃসন্দেহে একজন সুপ্রতিষ্ঠিত অভিনেত্রী। সুপারস্টার নিরহুয়ার সঙ্গে জুটি বেঁধে বহু সিনেমা করেছেন, কিন্তু চিন্টুর সঙ্গে কয়েকটি সিনেমা করলেও চিন্টু-আম্রপালির নিঃসন্দেহে খুবই মিষ্টি জুটি হয়ে উঠছেন দর্শকদের সামনে। প্রসঙ্গত, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু তারকা আছেন যারা রাত দিন খেটে নিজেদের জায়গা বানিয়েছেন। সেরকমই একজন পরিশ্রমী ও সুদর্শন অভিনেতা হলেন প্রদীপ চিন্টু পান্ডে (Pradeep Chintu Pandey). ২০০৯ এ ভোজপুরি মুভি ‘দিওয়ানা’ (Bhojpuri movie Deewana) দিয়ে আত্মপ্রকাশ করেন, এরপর একাধিক সিনেমায় কাজ করে প্রদীপ চিন্টু পান্ডে এখন একজন সফল অভিনেতা হয়ে উঠেছেন।

আগেই বলা হয়েছে Tohar Naina Rangrez গানটি পুনরায় ভাইরাল হয়েছে। সেক্ষেত্রে এই গানের ভিডিওতে দর্শকরা দেখতে পাবে যে প্রদীপ পান্ডে কেমন পাগলামি করে ছুটছেন অভিনেত্রী আম্রপালির পিছনে। অভিনেত্রীকে দেখে স্বপ্নে হারিয়ে যায় চিন্টু। যদিও আম্রপালি তাকে কোনো বিশেষ সাড়া দেয় না। গানটি দেখে মনে হচ্ছে আম্রপালির প্রেমে পুরোপুরি পাগল হয়ে গেছেন চিন্টু।

Worldwide Records Bhojpuri চ্যানেলে গানটিকে আপলোড করা হয়েছে।এই গানটি এখন পর্যন্ত 6,59,327 বারের বেশি দেখা হয়েছে। এই গানের সুর দিয়েছেন রজনীশ মিশ্র, আর কথা লিখেছেন প্যারে লাল কবি জি। তাহলে, চলুন দেখা যাক চিন্টু-আম্রপালি’র সুপারহিট রোম্যান্স।

whatsapp logo