Hoop VideoHoop Viral

VIRAL: সুন্দরী শুরুতির সঙ্গে বদ্ধ রুমে রোমান্স করলেন প্রমোদ প্রেমী, রাতের ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন অনেক নায়ক। তারা শুধু নায়ক নয়, অনেকেই তাদের মধ্যে গায়ক। তাই দর্শকরা তাকিয়ে থাকে নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল প্রমোদ প্রেমী যাদবের (Pramod Premi Yadav) একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘জিবিয়ায়ে লা জ্যাদা’ গানের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে ইন্ডাস্ট্রির নবাগতা শুরুতিকেও (Suriti)। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বেডরুমের মধ্যে। নায়কের অভিব্যক্তিতে শুরু থেকেই ধরা দিয়েছে দুস্টুমি। টাইট ব্লাউজের সঙ্গে নানা রংয়ের ফিনফিনে শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। বেডরুমে একাধিকবার রোমান্স করেছেন দুজন। তবে তাদের বন্ধ দরজার পারে বাঁধভাঙা রোম্যান্স করতে দেখা গেছে এই গানের ভিডিওতে। এছাড়াও গানের লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য।

গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি একটি এলবামের একটি গান। গানটি গেয়েছেন লহোদ নায়ক প্রমোদ প্রেমী যাদব। ‘ওয়েভ মিউজিক হিটস’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Related Articles