অস্ত্রোপচারের পর কেমন আছেন? হাসপাতাল থেকে নিজেই জানালেন ‘সাংভি’ প্রেরণা

সুস্থ রয়েছেন প্রেরণা ভট্টাচার্য (Prarona Bhattacharjee)। হাসপাতাল থেকে ফের নিজেই আপডেট দিয়ে অনুরাগীদের আশ্বস্ত করলেন অভিনেত্রীর। হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বৃহস্পতিবারই অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। এটা নিয়ে বেশ চিন্তাতেই ছিলেন তিনি। তবে এদিন নিজেই একটি ছবি শেয়ার করে পর্দার ‘সাংভি’ জানান, তিনি ভালো আছেন।

হঠাৎ করেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রেরণা। তিনি জানিয়েছিলেন, তাঁর গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। সেই কারণে পেটে ব্যথা হত। জানতে পেরেই চিকিৎসকের পরামর্শ মতো তাড়াতাড়ি হাসপাতালে ভর্তি হয়ে যান প্রেরণা। বৃহস্পতিবার ছিল তাঁর অস্ত্রোপচার। সেটা সফল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সুখবর দিলেন প্রেরণা।

প্রেরণা ভট্টাচার্য

হাসপাতালের বেডে বসে একটি ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, প্রচুর মেসেজ পেয়েছেন তিনি। তাঁর কী হয়েছে সকলেই জানতে চেয়েছেন। অভিনেত্রী জানান, তাঁর গলব্লাডারে স্টোনের অস্ত্রোপচার সফল হয়েছে। এখন তিনি অনেকটাই সুস্থ। তবে দু সপ্তাহ এখনো বিশ্রামে থাকতে হবে তাঁকে। নিজের বাবা মায়ের আশীর্বাদ আর প্রার্থনার জন্যই তিনি সুস্থ রয়েছেন বলে মন্তব্য করেন প্রেরণা। তারপর একে একে ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী এবং তাঁর স্ত্রী অভিনেত্রী রূপসা চক্রবর্তীকে ধন্যবাদ জানান তিনি, ইতিবাচক ভাবে মনের জোর বাড়ানোর জন্য। হাসপাতালের চিকিৎসক, নার্স এবং নিজের বন্ধুদেরও ধন্যবাদ দিতে ভোলেননি প্রেরণা।

প্রেরণা জানিয়েছিলেন, তিনি ভেবেছিলেন এক, আর চিকিৎসকের কাছে এসে জানতে পারেন আরেক। অস্ত্রোপচারের কথা শুনে প্রথমটা ঘাবড়ে গিয়েছিলেন ঠিকই, তবে তাঁকে সমানে সাহস যুগিয়ে গিয়েছেন বন্ধুরা। আপাতত দু সপ্তাহ সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে তাঁকে। তবে সামনেই আসছে পুজো। এপিসোডের ব্যাঙ্কিং শুরু হবে কিছুদিনের মধ্যেই। তাই সুস্থ হয়েই দ্রুত কাজে ফিরবেন অভিনেত্রী। উল্লেখ্য, জগদ্ধাত্রী সিরিয়ালে সাংভি চরিত্রে অভিনয় করছেন তিনি। নায়ক স্বয়ম্ভূর সৎ বোন সাংভি চরিত্রটিকে প্রথমে ধূসর দেখানো হলেও এখন চরিত্রটির ইতিবাচক রূপ দেখতে পাচ্ছেন দর্শকরা।