BollywoodHoop Plus

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়ার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) বর্তমানে হলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি প্রমাণ করে দিয়েছেন, একজন শ‍্যামবর্ণ ভারতীয় অভিনেত্রী কঠোর পরিশ্রমের মাধ্যমে হলিউডে স্থান করে নিতে পারেন ও অভিনয় করতে পারেন হলিউডে নির্মিত ওয়েব সিরিজের প্রধান চরিত্রে। একসময় বলিউডের উপর একরকম বীতশ্রদ্ধ হয়েই হলিউডে চলে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। বলিউডে তাঁর সাথে যথেষ্ট রাজনীতি শুরু হয়েছিল। তাঁকে কোণঠাসা করে দেওয়া হচ্ছিল। প্রিয়াঙ্কাকে একের পর এক ফিল্ম থেকে বাদ দেওয়া হচ্ছিল। সেই সময় তাঁর কাছে আসে ‘বেওয়াচ’-এ অভিনয়ের প্রস্তাব। শুরু হয় প্রিয়াঙ্কার হলিউড কেরিয়ার। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে বলিউডের খারাপ অভিজ্ঞতা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

সময়টা ছিল 2002-2003 সাল। সেই সময় প্রিয়াঙ্কা বলিউডে নিউকামার। একটি নামী প্রযোজনা সংস্থার তৈরি ফিল্মে অভিনয় করছিলেন তিনি। এই ফিল্মের একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলাকালীন ঘটে ঘটনাটি। প্রিয়াঙ্কা জানান, চিত্রনাট্য অনুযায়ী চাদরের নিচে শুয়ে তিনি তাঁর সহ-অভিনেতাকে নিজের দিকে আকর্ষণ করার চেষ্টা করছিলেন। ধীরে ধীরে পোশাক খুলতে হলেও তা প্রিয়াঙ্কা করছিলেন আব্রু বজায় রেখেই। সেই সময় ওই ফিল্মের পরিচালক বলেন, প্রিয়াঙ্কাকে অন্তর্বাস দেখাতে হবে। নাহলে এই ফিল্মটি দেখতে আসবেন না দর্শক। পরিচালক কথাটি তাঁকে না বলে তাঁর স্টাইলিস্টকে বলেছিলেন।

প্রিয়াঙ্কা সেদিন যথেষ্ট অপমানিত বোধ করেছিলেন। অমানবিক আচরণ করেছিলেন পরিচালক। প্রিয়াঙ্কার মনে হয়েছিল, তাঁর অভিনয়ের কোনো দাম নেই। শিল্পের পরিবর্তে তাঁর শরীরকে কিভাবে ব্যবহার করা হবে সেটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল ওই পরিচালকের কাছে। এরপর প্রিয়াঙ্কা তাঁর বাবার পরামর্শে ওই ফিল্ম থেকে বেরিয়ে আসেন। এমনকি প্রযোজনা সংস্থাকে ফিরিয়ে দেন টাকাও।

সাম্প্রতিক কালে অ্যামাজন প্রাইম ভিডিওয় স্ট্রিমিং হচ্ছে প্রিয়াঙ্কা অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল’। অ্যাকশন নির্ভর এই ওয়েব সিরিজে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo