whatsapp channel
Bengali SerialHoop Plus

Sayanta-Priyanka: প্রেমের গন্ধ টেলিপাড়ায়! সায়ন্তর সঙ্গে সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন ‘খড়কুটো’-র চিনি

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) অতীত। সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর বর্তমান প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)। সায়ন্তর সাথে প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে জোরদার চর্চা চললেও প্রিয়াঙ্কা জানালেন, সায়ন্ত তাঁর খুব কাছের বন্ধু। 2018 সাল থেকে এই বন্ধুত্বের সূত্রপাত। সায়ন্তর উপর যথেষ্ট ভরসা করেন প্রিয়াঙ্কা। তবে বর্তমানে একই সিরিয়ালে অভিনয় করলেও সেটে একে অপরের সাথে দেখা হয় না। কারণ সায়ন্ত ও প্রিয়াঙ্কার কলটাইম এক নয়। তবে আগে থেকে বন্ধুত্ব থাকলেও আগে বেশি সেলফি তুলতেন না সায়ন্ত ও প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা বললেন, তাঁদের দেখা হলেই আড্ডায় মেতে ওঠেন তাঁরা। ফলে সেলফি তোলার কথা মনে পড়ে না। সায়ন্তর সাথে দেবচন্দ্রিমার প্রেমের সাক্ষী প্রিয়াঙ্কা। শুধুমাত্র প্রেম নয়, সায়ন্তর জীবনের চড়াই-উতরাই-এর সাক্ষী তিনি। তবে শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharya)-র সাথে সায়ন্তর প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি জানালেন, শ্রীমা ও সায়ন্ত একে অপরের খুব ভালো বন্ধু। তাঁদের মধ্যে সম্পর্ক থাকলে প্রিয়াঙ্কার অজানা থাকত না। তবে সায়ন্তর সাথে তাঁর সম্পর্ক আছে কিনা তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন প্রিয়াঙ্কা।

তবে সম্পর্কের কথা ফাঁস না করলেও প্রিয়াঙ্কা ইঙ্গিত দিলেন, সময়ে সব সামনে আসার কথা বলে। সায়ন্তর সাথে দেবচন্দ্রিমার দীর্ঘদিনের সম্পর্কে গত বছর হঠাৎই চিড় ধরে। প্রথমে তাঁরা ব্রেক-আপের কথা স্বীকার করেননি। তবে পরবর্তীকালে তাঁদের আলাদা হয়ে যাওয়ার কথা ছড়িয়ে পড়ে স্টুডিওপাড়ায়।

সায়ন্তর সাথে দেবচন্দ্রিমার ব্রেক-আপের জন্য অনেকে দায়ী করতে থাকেন দেবচন্দ্রিমার সহ-অভিনেতা রিজওয়ান (Rizwan Rabbani Sheikh)-কে। কিন্তু দেবচন্দ্রিমা এই গুজব উড়িয়ে দিয়ে জানান, তিনি ও রিজওয়ান খুব ভালো বন্ধু।

whatsapp logo