whatsapp channel

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালি অতীত, নিয়ন্ত্রণ হারিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে ভরপুর রোমান্স কাল্লুর

ভোজপুরি গায়ক এবং অভিনেতা অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu) আজ নতুন করে কোনো পরিচয়ের উপর নির্ভরশীল নন। এই শিল্পী তার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের জন্য আলাদা জায়গা…

Avatar

Susmita Kundu

ভোজপুরি গায়ক এবং অভিনেতা অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu) আজ নতুন করে কোনো পরিচয়ের উপর নির্ভরশীল নন। এই শিল্পী তার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের জন্য আলাদা জায়গা করে নিয়েছেন। আজকাল সবাই তার অভিনয় ও গান দেখতে, শুনতে পছন্দ করে। যদিও অরবিন্দ আকেলা কাল্লু ভোজপুরি ইন্ডাস্ট্রিতে শুরু করেছিলেন গানের মাধ্যমে। তবে বর্তমানে তিনি সেখানে চলচ্চিত্রেও অভিনয় করছেন। এই মুহূর্তে তার অভিনয়ের পাগল লাখ লাখ মানুষ। হ্যাঁ, গত কয়েক বছর ধরে অরবিন্দ আকেলা কাল্লু তার অভিনয় দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। বর্তমানে তার একটি রোমান্টিক গান ভাইরাল হচ্ছে। রোমান্টিক এই গানে তার সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা রেওয়ারিকে (Priyanka Rewari) ।

এই জুটির মিউজক ভিডিওতে দেখা যায় যে প্রিয়াঙ্কা রেওয়ারির সঙ্গে জবরদস্ত রোম্যান্স করছে অরবিন্দ আকেলা কাল্লু। গোটা ভিডিওতে অভিনেত্রীকে শাড়িতে দেখা যায়। প্রথমে তাকে পাওয়া যায় একটি হালকা কমলা রঙের শাড়িতে, যার জন্য প্রিয়াঙ্কা রেওয়ারিকে চরম সুন্দর লেগেছে। যারা এই জুটির ভাইরাল হওয়া মিউজিক ভিডিও দেখেছেন তাদের মধ্যে অনেকেই অভিনেত্রী প্রিয়াঙ্কার রূপে মুগ্ধ।

হ্যাঁ প্রিয়াঙ্কার সঙ্গে অরবিন্দ আকেলা কাল্লুর রসায়ন মানুষ খুব পছন্দ করছে। অরবিন্দ আকেলা কাল্লু সম্পর্কে কথা বলতে গেলে, অরবিন্দ আকেলা কাল্লু নিঃসন্দেহে ভোজপুরি শিল্পের উঠতি সুপারস্টার। গান গাওয়ার পাশাপাশি অভিনয়েও উন্নতি করছেন তিনি। ২০১৪ সালে ভোজপুরি গান “গাওয়ানওয়া কাহিয়া লে জাইবা” দিয়ে অরবিন্দ তার পেশাদার কেরিয়ার শুরু করেন, ঠিকই, কিন্তু এখন অরবিন্দ আকেলা কাল্লু হলেন জনপ্রিয় তারকা।

আজকে যেই ভাইরাল ভিডিও নিয়ে কথা হচ্ছে তার নাম Milal Ba Offer Pura Hanimun Ke। এই গানটি গেয়েছেন অরবিন্দ আকেলা কাল্লু নিজে এবং সঙ্গ দিয়েছেন শিল্পী প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটি Shaadi By Chance সিনেমার। আপনি এই জুটির মিষ্টি প্রেম দেখতে চাইলে ভিজিট করতে পারেন Enterr 10 Rangeela নামক ইউটিউব চ্যানেলে, যেখান থেকে প্রকাশ্যে এসেছে ভোজপুরি গানের এই নির্দিষ্ট ভিডিওটি।