Hoop PlusTollywood

Puja Banerjee: খোলা পিঠের ছবি দেখিয়ে তুমুল ট্রোলড পুজা ব্যানার্জী

পুজা ব্যানার্জী (Puja Banerjee)-কে ইদানিং যথেষ্ট বাছাই করে কাজ করতেই দেখা যাচ্ছে। গত বছর বাংলাদেশের একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন তিনি। কাশ্মীরের হিম শীতল আবহাওয়ায় পুজাকে লাল রঙের খোলামেলা গাউন পরতে হয়েছিল। তবে খোলামেলা পোশাকে যথেষ্ট স্বচ্ছন্দ তিনি। সম্প্রতি নিজের আরও একটি ছবি শেয়ার করেছেন পুজা।

পুজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড ব্যাকলেস চোলি ও সাদা রঙের লো ওয়েস্ট লেহেঙ্গা। লেহেঙ্গায় ছোট্ট সোনালি ফ্লোরাল এমব্রয়ডারি। চোলিটি হল্টারনেক। পিঠে শুধুমাত্র একটি ফিতে দিয়ে তা আটকানো। উজ্জ্বল মেকআপ করেছেন পুজা। গালে হালকা ব্লাশারের ছোঁয়া রয়েছে। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক ব্যবহার করলেও স্মোকি আই লুক ব্যবহার হয়েছে চোখের মেকআপে। কানে সোনালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন পুজা। চুলে হালকা পনিটেল বেঁধেছেন তিনি। ছবিতে ধরা পড়েছে পুজার সাইড প্রোফাইল। ছবিটি শেয়ার করে পুজা লিখেছেন, তিনি জন্মদিনের মাসের দিকে আরও একবার তাকাতে চান। ক্যাপশনের সাথে পুজা জুড়েছেন মজাদার ইমোজি। পুজার লেহেঙ্গা-চোলি ডিজাইন করেছে ‘কাশ ইন্ডিয়া’।

কিন্তু নিজের এই খোলামেলা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলড হয়েছেন পুজা। অশ্লীল কটাক্ষ করে অনেকে জানতে চেয়েছেন, তাঁর এক রাতের রেট কত! অনেকে তাঁকে জিজ্ঞাসা করেছেন, এই ধরনের খোলামেলা ছবি শেয়ার করে তাঁর কি লাভ হয় ! অনেকে লিখেছেন, পুজা একজন মা। ফলে তাঁর এই ধরনের ছবি শেয়ার করা থেকে বিরত থাকা উচিত।

আগামী দিনে পুজার হাতে কি কাজ রয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে টলিউডে একটি কাজ করার ইঙ্গিত দিয়েছিলেন পুজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo