whatsapp channel

Ankush Hazra: অঙ্কুশকে ভালোবেসে কি খাওয়ালেন পূজা ব্যানার্জী!

বাংলা টেলিভিশনে দিনদিন জনপ্রিয়তা বাড়ছে রিয়েলিটি শোয়ের। গান থেকে নাচ, সব ধরণের রিয়েলিটি শো এখন এখন দর্শকদের বেশ পছন্দের। আর জি-বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল 'ডান্স বাংলা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশনে দিনদিন জনপ্রিয়তা বাড়ছে রিয়েলিটি শোয়ের। গান থেকে নাচ, সব ধরণের রিয়েলিটি শো এখন এখন দর্শকদের বেশ পছন্দের। আর জি-বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। আবারো নতুন সিজন নিয়ে স্বমহিমায় ছোট পর্দায় এই রিয়েলিটি শো। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শোয়ের যাত্রাপথ। মোট ২৪ জন প্রতিযোগী রয়েছেন এই সিজনে, যাদের মধ্যে ১২ জন শিশু প্রতিযোগী রয়েছে।

এই শোয়ের সঞ্চালনায় গতবারের মতো এবারেও রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। আর তাকে ঘিরেই এবার ঘটল এক কান্ড। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। ফিনফিনে নীল শাড়িতে অপরূপা পূজা নজর কাড়ছিলেন সকলের। আর এই অভিনেত্রীকে দেখেই ফ্লার্ট করা শুরু করেন সঞ্চালক অঙ্কুশ। যদিও মনোরঞ্জনের জন্য এমনটা তিনি করেই থাকেন। নানা কথার মায়াজালের মাঝেই তিনি অভিনেত্রীকে ইমপ্রেস করতে করেই ফেললেন একটি কাজ। কি এমন করলেন ‘আশিক’ অঙ্কুশ? দেখুন সবিস্তারে।

ঘটনার সূত্রপাত ঘটে যখন একজন খুদে প্রতিযোগী বলেন যে তার মা তাকে রোজ করলার রস খাওয়ায়। ব্যাস, এতেই নিজেকে ডিফেন্ড করার সুযোগ পেয়ে যান পূজা। তিনি তৎক্ষণাৎ অঙ্কুশকে বলেন যে সে যদি একগ্লাস করলার রস খেতে পারে, তাহলেই নাকি ইমপ্রেস হবেন তিনি। ওমনি অঙ্কুশও রাজি। করলার রস আনা হয় সঙ্গে সঙ্গে। আর অভিনেত্রী নিজের হাতে তাকে সেই করলার রস খাওয়ান। প্রথমে একঢোক নিয়েই তার মুখের ভঙ্গিমা ‘অদ্ভুত’ হয়ে যায়। তবে অনিচ্ছা সত্ত্বেও সবটা তিনি খেয়ে ফেলেন।

সবশেষে শোয়ের আরেক আরেক বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) বলেন যে এতকিছু করার জন্য যা ও এতদিন নাকি ঐন্দ্রিলার জন্যও করেনি, সেই কারণে পূজার থেকে নাকি একটা ‘হাগ’ প্রাপ্য অঙ্কুশের। সেই কথায় অভিনেত্রী বিশেষ আমল না দিলেও অঙ্কুশ পিছন থেকে তাকে জড়িয়ে ধরেন মজার ছলেই। আর সবটা দেখে হাসির রোল উঠল দর্শক থেকে বিচারক সকলের মধ্যেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা