Hoop VideoHoop Viral

Viral: পুজোর মুখে লাল সাদা শাড়িতে ভাইরাল যুবতী, দুর্দান্ত নাচের জাদুতে মন কেড়েছেন নেটজনতার

ভাইরাল হতে আজকাল সকলের ভালো লাগে। একটা কিছু করবো আর চারিদিকে সেই কাজ ছড়িয়ে যাবে, এটাই কিন্তু আজকের দিনে ট্রেন্ডিং হ্যাপিনেস। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় সকলেই সকলের মনের দরজা খোলা রেখেছেন। যে কেউ যে কারোর ঘরে উকি দিতে পারে। আর মানুষও চায় তার নিজের কাজ সকলের সামনে তুলে ধরতে, সেইজন্যেই আজকের দিনে জীবনে বিনোদনের প্রধান মাধ্যম হল ইন্টারনেট।

সম্প্রতি, একটি যুবতী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। তার ভিডিও এখনও পর্যন্ত অনেকে দেখেছেন। তার নাম মৌমিতা। সে দারুন নাচে, আর সেই জন্যেই খোলা আকাশের নিচে একটি নাচের ভিডিও শ্যুট করেন এবং পোস্ট করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে মৌমিতার পরনে আছে লাল সাদা শাড়ি। খোলা চুল, এক দিকে জুইঁ ফুলের মালা গোছা করে আটকানো, মানানসই মেক আপ। সবুজ মাঠ, চারিদিকে কাশফুল। এরই মাঝে মৌমিতা নাচতে শুরু করে বলো দুগ্গা এলো’র তালে। খোলা মাঠে নাচলে কি হবে, একটুও স্টেপ মিস করেননি। নীল আকাশ, সবুজ মাঠ আর কাশফুলের মাঝে যুবতীকে একেবারে অপ্সরা লাগছিল। যেন মনে হচ্ছে পুজোর আগে স্বর্গের অপ্সরা নেমে এসেছে মর্ত্যে।

মানুষ বিনোদন পছন্দ করে, তাই টেলিভিশনও হোক বা ইন্টারনেট, যেখানে এক টুকরো ফ্রেশ বিনোদন পান সেখানেই আটকে যান। যারা অফিসে কাজ করেন বা বাইরে কাজ করেন তাদের পক্ষে ধারাবাহিক সময় ধরে দেখা সম্ভব হয় না। তখন তারাই বিনোদনের জন্য চোখ রাখেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এভাবেই ভাইরাল হয় বহু মানুষ, প্রকাশ পায় বহু প্রতিভার।

whatsapp logo