Hoop VideoHoop Viral

দেওরের সঙ্গে কুকীর্তি বৌদির, এই ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর

করোনাকাল থেকে শুরু হয়েছে ওটিটির যুগ। তবে ওটিটি প্ল্যাটফর্মের আবির্ভাব অনেক আগেই ঘটেছিল। কিন্তু তা পাত্তা দিতে নারাজ ছিলেন অনেকেই। পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের কন্টেন্ট দেখার জন্য করোনাকালের আগে মোবাইল, ল্যাপটপ বা নোটবুক ছিল ভরসা। কিন্তু এরপর বাজারে স্মার্ট টিভির আবির্ভাব একরকম আলোড়ন তুলে দেয় ওটিটির জগতেও। স্মার্ট টিভির তুলনামূলক বড় পর্দার ফলে চোখের সমস্যা হয় না। পাশাপাশি করোনা অতিমারীর কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকার ফলে বিনোদনের মূল মাধ্যম হয়ে উঠেছিল ওটিটি। তবে ইদানিং নামী অ্যাপের পাশাপাশি স্থান করে নিচ্ছে কিছু অনামী অ্যাপ। এদের মধ্যে অন্যতম হল ‘বিজলি’।

এই অ্যাপটির প্লে স্টোর রিভিউ ও রেটিং দেখে বোঝা যায়, অ্যাপে যথেষ্ট সমস্যা রয়েছে। বারবার সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অর্থ কেটে নিলেও অ্যাকটিভ হয় না সাবস্ক্রিপশন। অনেকেই এই অ্যাপটিকে ফেক বলে উল্লেখ করেছেন। তবে বিজলির ইউটিউব চ্যানেলে একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ হচ্ছে। সেগুলি যথেষ্ট ভাইরালও হচ্ছে। এদের মধ্যে রয়েছে নতুন ওয়েব সিরিজ ‘রসপান’-এর অফিশিয়াল ট্রেলার। চলতি বছরের 13 ই এপ্রিল এই ট্রেলারটি লঞ্চ হয়েছে। এখনও অবধি ট্রেলারের ভিউ আড়াই লক্ষ অতিক্রম করেছে। ‘রসপান’-এর মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া নাজ (Aliya Naaz)।

ট্রেলারের শুরুতে দেখা যায়, ছোট ভাই-এর সাথে তার বৌদির পরিচয় করিয়ে দেয় দাদা। দেওরকে ওয়ার্কআউট করতে দেখে বৌদি তার প্রতি আকৃষ্ট হয়। একসময় লাল রঙের রাতপোশাক পর দেওরের ঘরে গিয়ে সে জিজ্ঞাসা করে, সে-ও ওয়ার্কআউট করতে চায়। এই ঘটনায় দেওর প্রথমে ঘাবড়ে গেলেও একসময় বৌদির সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে মহিলার স্বামী কিছুই জানতে পারে না।

কিন্তু পরকীয়ার কারণে দেওরের সাথে মিলে স্বামীকে খুন করার প্ল্যান করে। কিন্তু তাদের প্ল্যান কি সফল হবে? উত্তর পেতে হলে চোখ রাখতে হবে বিজলি অ্যাপে।

whatsapp logo