Reality show

Rachna Banerjee: বর্ষশেষে দেবকে হারিয়ে দিলেন রচনা ব্যানার্জী!

আর মাত্র ক’টা দিন। তারপরেই শেষ হয়ে যাবে একবিংশ শতকের বাইশতম বছর 2022। তার সাথেই বিদায়ের ঘন্টা বাজবে জি বাংলার অন্যতম পুরানো কুকরি শো ‘রান্নাঘর’ এবং ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন দেব (Dev), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra), মনামী ঘোষ (Monami Ghosh)। প্রায়ই বলিউড থেকে আসেন বিশেষ অতিথিরা। তবু টিআরপির দৌড়ে বছরের শেষ ঘন্টাগুলিতেও পিছিয়ে রইল ‘ডান্স ডান্স জুনিয়র’। বহুদিন ধরেই নজর কাড়তে পারছে না সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-র ‘রান্নাঘর’। তার কারণ অবশ্যই সোশ্যাল মিডিয়ায় সুদীপার অহঙ্কারী আচরণ। কিন্তু 2022-এর শেষে পৌঁছেও রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) প্রমাণ করে দিলেন তিনিই ‘দিদি নং ওয়ান’।

অনেকগুলি বছর পার করে ফেলল রচনা সঞ্চালিত গেম শো ‘দিদি নং ওয়ান’। বহু বার শোনা গিয়েছে এই শো বন্ধ হয়ে যাওয়ার কথা। সাম্প্রতিক কালে এক প্রতিযোগীর প্রাক্তন স্বামীও ‘দিদি নং ওয়ান’ বন্ধ করে দেওয়ার দাবি তুলেছিলেন। কিন্তু সমস্ত বিতর্ককে উপেক্ষা করে এগিয়ে গিয়েছে জি বাংলা তথা বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম গেম শো ‘দিদি নং ওয়ান’ যার প্রাণভোভরা রচনা। বিনোদনের নিয়মেই ওঠা-নামা করেছে টিআরপি। কিন্তু দর্শককে অপ্রতিরোধ্য আকর্ষণে বেঁধে রেখেছে ‘দিদি নং ওয়ান’। চলতি সপ্তাহে ‘দিদি নং ওয়ান’-এ 5.0 পয়েন্ট নিয়ে টিআরপি চার্টে এগিয়ে রয়েছে শোয়ের সানডে ধামাকা পর্ব।

নজর কাড়তে পারেনি ‘ডান্স ডান্স জুনিয়র’। ধামাকাদার সেমিফাইনাল পর্বের পরও এই শো 3.6 পয়েন্ট পেয়ে টিআরপি চার্টে রয়েছে তিন নম্বরে। পয়লা জানুয়ারি, রবিবার হতে চলেছে শোয়ের গ্র্যান্ড ফিনালে। 4.6 পয়েন্ট পেয়ে দুই নম্বরে রয়েছে সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’। সুদীপা সঞ্চালিত ‘রান্নাঘর’ পেয়েছে মাত্র 1.0 পয়েন্ট। এই শোয়ের শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে। 31 শে ডিসেম্বর হবে শেষ সম্প্রচার। পয়লা জানুয়ারি থেকে ওই স্লটে সম্প্রচারিত হবে নতুন গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’। এই শো সঞ্চালনা করবেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)।

অপরদিকে জানুয়ারির মাঝামাঝি জি বাংলা সম্প্রচার শুরু হবে ‘ডান্স বাংলা ডান্স’-এর। এই শোয়ের বিচারকের আসনে থাকছেন মৌনি রায় (Mouni Roy)। মহাগুরুর আসন অলঙ্কৃত করছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

whatsapp logo