whatsapp channel

নতুন বছরে চ্যানেলে চ্যানেলে জোর টক্কর, আসছে একগুচ্ছ নতুন শো, দেখুন তালিকা

সমগ্র পৃথিবী পদার্পণ করেছে 2023 সালে। টেলিভিশন ইন্ডাস্ট্রিও 2023 সালকে যথাসম্ভব স্বাগত জানিয়েছে। কিন্তু এবার টেলিভিশনের জগতে বোধহয় ঘটতে চলেছে বিপ্লব। প্রায় সবকটি চ্যানেলেই আসতে চলেছে নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সমগ্র পৃথিবী পদার্পণ করেছে 2023 সালে। টেলিভিশন ইন্ডাস্ট্রিও 2023 সালকে যথাসম্ভব স্বাগত জানিয়েছে। কিন্তু এবার টেলিভিশনের জগতে বোধহয় ঘটতে চলেছে বিপ্লব। প্রায় সবকটি চ্যানেলেই আসতে চলেছে নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক আসার অর্থ পুরানো ধারাবাহিকের বিদায়। গত কয়েক মাস ধরে শুধুমাত্র টিআরপি নয়, চিত্রনাট্যের উপরেও ভিত্তি করে অফ এয়ার হচ্ছে ধারাবাহিকগুলি। ফলে আবারও শুরু হতে চলেছে রোদ-বৃষ্টির পালা।

Advertisements

2 রা জানুয়ারি থেকে জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরলেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত ঋত্বিক মুখোপাধ্যায় (Ritwik Mukherjee) ও ‘আয় তবে সহচরী’ খ্যাত অরুণিমা হালদার (Arunima Halder)। ‘মন দিতে চাই’ সম্প্রচারিত হচ্ছে সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে দশটায়।

Advertisements

Advertisements

2 রা জানুয়ারি থেকে আকাশ আটে সম্প্রচারিত হচ্ছে ‘সাহিত্যের সেরা সময়’। জনপ্রিয় লেখকদের রচনা অবলম্বনে নির্মিত এই ধারাবাহিকের পর্বগুলি। প্রথম পর্বে সম্প্রচারিত হবে বাণী বসু (Bani Basu) লিখিত উপন্যাস ‘শ্বেত পাথরের থালা’। প্রতি সোমবার থেকে শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে ‘সাহিত্যের সেরা সময়’।

Advertisements

স্টার জলসায় খুব শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পর আবারও ছোট পর্দায় ফিরছেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। অন্দর মহলের কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে জানুয়ারি মাস থেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

একই চ্যানেলে আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরছেন ‘গুনগুন’ তৃণা সাহা (Trina Saha) ও ‘সৌজন্য’ কৌশিক (Koushik)-এর জুটি। একই ধারাবাহিকে আরও এক নায়ক চরিত্রে থাকছেন ‘ধুলোকণা’-র ‘লালন’ ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। তবে এই ধারাবাহিকের সম্প্রচারের সময় এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

পিছিয়ে নেই নন-ফিকশন। শেষ হয়ে গিয়েছে জি বাংলার বহু পুরানো কুকরি শো ‘রান্নাঘর’। তার পরিবর্তে 2 রা জানুয়ারি থেকে শুরু হয়েছে নতুন গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’। এই শোয়ের সঞ্চালনা করছেন ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)।

একই সাথে স্টার জলসায় শেষ হয়েছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। তার পরিবর্তে প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হতে চলেছে ‘সুপার সিঙ্গার’-এর চতুর্থ সিজন। এই সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন শান (Shaan), মোনালি ঠাকুর (Monali Thakur), রূপম ইসলাম (Rupam Islam) ও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যীশু সেনগুপ্ত (Jissu U.Sengupta)। আগামী 7 ই জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে ‘সুপার সিঙ্গার’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements