Advertisements

‘হঠাৎ করে কেমন জোকার হয়ে গেল’, ফের বেফাঁস মন্তব্য রচনার, হেসে গড়াচ্ছেন নেটিজেনরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অভিনয় আর সঞ্চালনায় সফল ইনিংসের পর রাজনীতিতে পা রেখেছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। লোকসভা নির্বাচনের ঠিক আগে আগে তৃণমূলে যোগ দেন তিনি। দলে যোগ দিতে না দিতেই পেয়ে গিয়েছেন লোকসভা নির্বাচনে লড়ার টিকিট। কিন্তু এরপরেই হঠাৎ ট্রোলের বাড়বাড়ন্ত শুরু হয় রচনার ব্যক্তিগত জীবনে। তাঁর বিভিন্ন মন্তব্য নিয়ে শুরু হয় দেদার ট্রোল।

অভিনয় নিয়ে দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে কাটানোর পর বিগত প্রায় এক দশক হয়ে গেল সঞ্চালনা করছেন রচনা। তাঁর সুচারু সঞ্চালনার দৌলতে গোটা বাংলায় পৌঁছে গিয়েছে দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা। কিন্তু এবারের সিজনে এমন একটি কাণ্ড ঘটে যায় যা আগে কখনও হয়নি। দিদি নাম্বার ওয়ানে অতিথি হয়ে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই জল্পনা সত্যি করে তৃণমূলের ব্রিগেড সমাবেশে প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয় রচনার।

হুগলিতে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। প্রচণ্ড গরমেই ভোটের আগে প্রচার করছেন প্রার্থীরা। কিন্তু রচনা বলেছিলেন, তিনি এক সময় রোদে জলে শুটিং করেছেন। তাই এই গরমে তাঁর কোনো অস্বস্তিই হবে না। কিন্তু কার্যক্ষেত্রে দেখা যায়, প্রচারে নেমেই রচনা এমন সব মন্তব্য করতে শুরু করেন যে শুরু হয়ে যায় ট্রোল। কখনো ধোঁয়া, কখনো গরুর দুধের দই, নানান বেফাঁস মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে আসেন রচনা। তবুও পিছু হটার পাত্রী নন তিনি।

সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে রচনার। যেখানে রচনাকে বলতে শোনা যায়, প্রথম বার তিনি মুড়ি দিয়ে আলুর দম মেখে খেলেন। বেশ ভালো লেগেছে তাঁর। পর্দার দিদি নাম্বার ওয়ানের মুখে এমন মন্তব্য শুনেই ফের ট্রোল শুরু করেন নেটিজেনরা। শুধু তাই নয়, তাঁর হাসি নিয়েও চলছে খিল্লি। একজন লিখেছেন, ‘অনেকটা রানুদির মতো লাগল’। আবার কেউ লিখেছেন, ‘হঠাৎ করে কেমন জোকার হয়ে গেল’। রচনা নিজেও অবশ্য এই ট্রোলিং নিয়ে ওয়াকিবহাল। তিনি নিজেও বলেছেন, তিনি যা বলেন তা নিয়েই ট্রোল হয়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow