whatsapp channel

Horoscope: ২০২৩-এ এই রাশির জাতকদের থেকে সরছে রাহুর প্রভাব, বদলে যাবে জীবন

আর একটা মাস পরেই নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি সকলেই। নতুন বছর মানেই নতুনত্বের ছোঁয়া সবকিছুর মধ্যে। তাই অনেকেই নতুন বছরে নিজস্ব রাশিফল নিয়ে আগ্রহী থাকেন। তবে এর মাঝেই এসে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আর একটা মাস পরেই নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি সকলেই। নতুন বছর মানেই নতুনত্বের ছোঁয়া সবকিছুর মধ্যে। তাই অনেকেই নতুন বছরে নিজস্ব রাশিফল নিয়ে আগ্রহী থাকেন। তবে এর মাঝেই এসে দাঁড়ায় রাহু ও কেতুর মতো দুই গ্রহের অবস্থান। জ্যোতিষশাস্ত্রমতে রাহু ও কেতুর প্রভাব জীবনকে এলোমেলো করে দিতে পারে। তবে নতুন বছরে বেশ কিছু রাশির জাতকদের উপর থেকে পরিবর্তিত হতে পারে রাহু ও কেতুর অবস্থান। আপনি কি এইসব রাশিগুলির মধ্যে পড়েন? দেখুন বিস্তারিত।

(১) মেষ: জ্যোতিষীদের মতে ২০২৩-এর অক্টোবর পর্যন্ত রাহু থাকবে মেষ রাশির উপর। তবে আগামী বছরটি এই রাশির জাতকদের জন্য ভালো যাবে। সফলতা ছুঁতে পারবেন জাতকরা। আসতে পারে নতুন চাকরির সুযোগ। চাকুরিজীবীরা পেতে পারেন পদোন্নতি। এছাড়াও ব্যবসায়ীদের ক্ষেত্রে ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে নতুন বছরে। শিক্ষার্থীদের ক্ষেত্রে আগামী বছরে সফলতা আসবে।

(২) মিথুন: আগামী বছরে মিথুন রাশির জাতকদের উপর থেকেও সরে যাচ্ছে রাহুর প্রভাব। ফলে আটকে থাকা যেকোনো কিছুর সমাধান হবে নতুন বছরে। তবে রাহুর গোচরে থাকবেন জাতকরা। এই কারণে অর্থিক উন্নতি ঘটলেও খরচের পরিমানও বৃদ্ধি পাবে। নতুন কোনো সুযোগ পেতে পারেন। এছাড়াও কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। ব্যবসা শুরুর ক্ষেত্রেও বছরটি ভালো যাবে। মাঙ্গলিক অনুষ্ঠানের পরিকল্পনা থাকলে সেটিও সম্পন্ন হতে পারে।

(৩) কর্কট: আগামী বছরে রাহুর গোচরে থাকবেন এই রাশির জাতকরাও। এই কারণে জীবনে উন্নতির সম্ভাবনা যেমন রয়েছে তেমনই নতুন কোনো দায়িত্ব এসে পড়তে পারে আপনার উপর। হঠাৎ করে অর্থলাভ ঘটবে। বিদেশ ভ্রমণের সুযোগও রয়েছে।

(৪) বৃশ্চিক: জাতকরা রাহুর বিপরীতমুখী অবস্থানের কারণে অনেক সুযোগ পাবেন। নতুন ব্যবসা শুরু করে লাভের সম্ভাবনা প্রবল। আর্থিক দিকটিও উন্নতি হবে জাতকদের।

(৫) মীন: রাহুর অবস্থানে এই রাশির জাতকরা সবথেকে বেশি সুবিধা পাবেন। নতুন ব্যবসায় লাভ আসবে। কর্মজীবনে সফলতা পাবেন। ব্যবসায় উন্নতি হবে। অর্থলাভের সম্ভাবনা প্রবল।

Disclaimer: জ্যোতিষীদের মতামত ও পরামর্শ অনুযায়ী এই প্রতিবেদন লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা