whatsapp channel

Bhojpuri Song: পবনকে ভুলে রাহুলকে পেয়ে ঘনিষ্ঠ হয়ে পড়লেন অক্ষরা, দরজা বন্ধ করে দেখুন

বর্তমান সময়ে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

Advertisements

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী নায়ক রাহুল শর্মা (Rahul Sharma)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজল রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় অক্ষরা সিংয়ের (Akshara Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

Advertisements

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘মন পরছাবন খোজাতা’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল ঘিয়ে রংয়ের ফিনফিনে শাড়ি এবং ম্যাচিং টাইট স্লিভলেস ব্লাউজে। অন্যদিকে নায়ককে দেখা যাচ্ছে লুচি ভাজতে এবং নায়িকাকে মুগ্ধ করার জন্য সেই লুচি তরকারি সহযোগে নায়িকার সামনে এনে ধরেন তিনি। কিন্তু তাতেও ইমপ্রেস হননা নায়িকা। এদিকে বিয়ের এক আসর দেখানো হয়, যেখানেই রয়েছেন দুজন। গানের শেষভাগে নায়িকাকে পাওয়ার জন্য রীতিমতো পাগল হয়েছেন নায়ক। তার মনের গভীর প্রেমকেই দেখানো হয়েছে এই গানের মাধ্যমে।

Advertisements

‘ডার্লিং’ ছবির এই গানটি গেয়েছেন গোলু ডি। এই গানের রোমান্টিক সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামক ইউটিউব চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা