Hoop PlusTollywood

Raj-Subhashree: কোন ভুলের জন্য স্ত্রীর সামনে হাতজোড় করে ক্ষমা চাইতে হল রাজ চক্রবর্তীকে!

টলিউডের সিনে কাপলদের মধ্যে যে জুটির নাম হালি সময়ে সবার উপরে থাকে, তারা হলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। বাংলা বিনোদন জগতের পরিচালক-অভিনেত্রীর এই দাম্পত্য বরাবরই ‘হট টপিক’। তাদের নিয়ে গসিপ থেকে শুরু করে তাদের জীবনধারা দিয়ে উদাহরণ তৈরি প্রায়ই হয়ে থাকে এই দুইয়ের অনুরাগী মহলে। আর হবে নাই বা কেন! অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এমনই একজন, যিনি রাঁধেন আবার চুলও বাঁধেন। নানা চরিত্রে সাবলীল অভিনয় থেকে স্বামী ও সন্তানকে নিয়ে ঘরকন্না করা- সবেতেই বেশ পটু হালিশহরের এই পরিণীতা। তবে এবার দুজনের মাঝে যা হল, হাতজোড় করে স্ত্রীর কাছে ক্ষমা চাইতে হল খোদ পরিচালককে। কোন ভুলের জন্য এমন নতমস্তক হলেন রাজ? দেখুন সবিস্তারে।

ঘটনার সূত্রপাত একটি ভিডিওকে ঘিরে। যে ভিডিওটি খোদ শুভশ্রী পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। আর এই ভিডিওতেই হল যা হবার। ভিডিওর শুরুতে একটি ছোট্ট রুমে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নিজের মোবাইল স্ক্রল করতে। ভিডিওর নীচে ছোট ছোট করে লেখা, ‘যখন আমি আমার স্বামীকে কিছু দেখাই’। তারপর ভিডিওতে এক অন্য মহিলাকে দেখা যাচ্ছে মোবাইলে কথা বলতে। তবে তাকে রাজ চক্রবর্তী হিসেবেই দেখানো হয়েছে। ওই মহিলাকে অভিনেত্রী তার মোবাইল থেকে কিছু দেখতে বলছেন বারবার। কিন্তু ওই মহিলা তাকে বিশেষ পাত্তা দিচ্ছেন না। দ্বিতীয়বার একই জিনিস দেখানো হয়েছে ভিডিওতে। সেবারেও একই হালচাল দেখা গেল ওই মহিলার মধ্যে। তবে এবার আর শান্ত রইলেন না শুভশ্রী। তার কোন থেকে মোবাইল নিয়ে সোজা ছুঁড়ে ফেলে দিলেন। অর্থাৎ, তার স্বামী তার সাথে এমনটাই করেন এবং তিনি এমনটাই করতে চান স্বামীর সাথে।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নিজের রিস্কে এটিকে ইগনোর করুন’, তারপর কয়েকটি হাসির ইমোজি। আর এই ভিডিওর কমেন্ট বক্সেই হাতজোড় করে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লিখলেন, ‘ওহ! আমি কি এরকম করি? দয়া করে আমার ফোন ভেঙে ফেল না। তুমিই তো আমাকে বছরে একটা করে ফোন উপহার দাও। আমি নিজেকে বদলানোর চেষ্টা করব।’ স্বামীর কমেন্টের রিপ্লাই করে শুভশ্রী তাকে চুমু দিয়েছেন। এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন তার অনুরাগীরাও। অনেকেই অনেক মন্তব্য করেছেন নিজেদের মতো।

প্রসঙ্গত, ফিল্মি কেরিয়ারের মাঝেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালকের ছোঁয়ায় পরিণীতা হয়ে ওঠেন অভিনেত্রী। তারপর তাদের মাঝে আসে ছোট্ট ইউভান। বর্তমানে অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সংসার করছেন এই দম্পতি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা