whatsapp channel

ক্যান্সারে ভুগছে সন্তানসম প্রিয় পোষ্য, কঠিন সময়ে মিমির পাশে দাঁড়ালেন প্রাক্তন রাজ

অভিনেত্রীর ভালোবাসার মানুষ হচ্ছে সারপেয় প্রাণীরা। কুকুরদের একটু বেশি যত্ন আর্তি করেন। অভিনেত্রীর নিজের দুই পোষ্য আছে। নাম তাদের চিকু ও ম্যাক্স। এদের মধ্যে আট বছরের চিকু শারিরীক ভাবে অসুস্থ…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রীর ভালোবাসার মানুষ হচ্ছে সারপেয় প্রাণীরা। কুকুরদের একটু বেশি যত্ন আর্তি করেন। অভিনেত্রীর নিজের দুই পোষ্য আছে। নাম তাদের চিকু ও ম্যাক্স। এদের মধ্যে আট বছরের চিকু শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়েছে। এই আট বছরের ল্যাব্রাডার কঠিন রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছে।  দিন যত যাচ্ছে, এই মারণ ভাইরাস তাঁর শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। অভিনেত্রী তাঁর এই পোষ্যকে শহরের নানান জায়গায় চিকিৎসা করিয়েছেন। এই রোগ ধরা পড়ার পর সকল ডাক্তাররা হাত তুলে দিয়েছেন, এখন আর কোনও সার্জারি করা যাবে না বলে দিয়েছেন। চিকুর জন্য অভিনেত্রী এখন এক্কেবারে ভেঙে পড়েছেন।

চিকুর সুস্থতার জন্য ২৪ শে ফেব্রুয়ারীতে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে সাহায্য চাইলেন। করলেন সাংসদ অভিনেত্রী মিমির এই বেদনাদায়ক পোস্ট। সেই ছবিও পোস্ট করেছেন টুইটারে। তিনি প্রথমেই নিজের প্রাণের চেয়ে প্রিয় চিকুর সাথে ছবি পোস্ট করে লিখেছেন,এই পোস্টটি লেখার সময়ে তাঁর দমবন্ধ হয়ে আসছে। কিন্তু চিকুর জন্য সাহায্য চাইতে এই পোস্ট করতে বাধ্য হয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরো লেখেন, চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে তাঁর সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করে। সেই কারণেই চিকিৎসা করাতে চেন্নাইতে পাড়ি দিয়েছেন মিমি। এই পোস্ট দেখে অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রম সকলে সমবেদনা জানান। এমনকি অনুরাগীরাও ভালোবাসা জানান।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমির এই কঠিন সময়ে পাশে এসে দাঁড়িয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অতীতে রাজ-মিমির সম্পর্ক নিয়ে প্রচুর কানাঘুষো শোনা গিয়েছিল টালিগঞ্জের অন্দরে। তারা নাকি এক সময়ে প্রেমের সাগরে ভেসেছিল। কিন্তু সেই প্রেমের সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। তারপর চলে মান অভিমানের পালা। রাজ শুভশ্রীকে বিয়ে করে এগিয়ে যান অন্যদিকে মিমি নিজের অভিনয় নিয়ে থাকে। কিন্তু মান-অভিমানের সেই পালা এখন অতীত। দুজন পুরোনো সব কিছু ভুলে এখন ভালো বন্ধু।

এখন একই রাজনৈতিক দলের সদস্য এই দুই তারকা। রাজের বাবা মারা যাওয়ার সময় রাজ-শুভশ্রীর পাশে এসেছিলেন মিমি। এরপর তাঁদের ছেলে ইউভানের জন্মদিনেও শুভেচ্ছা জানিয়েছিলেন মিমি। পাঠিয়েছিলেন উপহার। সেই ছবি শেয়ার করে আবার ধন্যবাদও জানিয়েছিলেন শুভশ্রী। এখন মিমির কঠিন এই সময়ের বন্ধুর পাশে দাঁড়ালেন রাজও। চিকুর আরোগ্য কামনা করে মিমিকে সাহস জুগিয়েছেন। রাজ এবার নিজের টুইটারে মিমি আর চিকুর ছবি দিয়ে তাঁদের শিগগিরই সুস্থ হয়ে যাওয়ার প্রার্থনা জানালেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media