BollywoodHoop Plus

বিগ বসের ঘরে খুলে গেল শাড়ি, পর পুরুষের হাতে লজ্জা ঢাকলেন রাখি

বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) শাড়ি পড়তেই নাকি জানেন না, তাই ব্লাউজ ও পেটিকোট গায়ে চাপিয়েই বিগ বসের ঘরে ঘুরঘুর করছেন তিনি। এমনিতেই রাখি ড্রামেবাজ, যখন তখন যা ইচ্ছা করে ফেলেন, হিসেব মতন কুছ পরোয়া নেহি। বিশেষ করে বিগ বসের ঘরে পা রাখা মাত্রই তান্ডব মাচিয়ে দেন তিনি। কখনো ঝগড়া করে নাক ফাটিয়ে ফেলছেন নিজে, কখনো মাথা ঠোকেন দেওয়ালে, কখনো বলছেন আলু খেলে নাকি হার্ট ভালো থাকে, আবার কখনো বলছেন তাঁকে নাকি ভুতে ধরেছে।

রাখির ড্রামা একেকদিন একেক রকম। তবে তিনি যাই করুন না কেন তাই হিট এবং তাই ভাইরাল হয়। বর্তমানে তিনি বিগ বস ১৪ (Bigg Boss 14) র ঘরের একজন প্রতিযোগী। রাখি ঘরে আসার পর থেকেই নানা কিছু আজব কাণ্ড ঘটিয়ে চলেছেন। এই যেমন কয়েকদিন আগেই মাঝ রাতে তাঁকে দেখা গিয়েছিল হঠাৎ হাউ হাউ করে কাঁদতে। তাঁকে জানতে চাওয়া হল তিনি কাঁদছেন কেন? অনায়াসে জবাব দেন, “না না কাঁদছি না। আমি বুঝতেই পারছি না কাঁদছি। আমার উপর ভূত ভর করেছে।”

এবার তো শুধুমাত্র ব্লাউজ আর পেটিকোট নিয়ে সারা ঘর ঘুরে বেড়াচ্ছেন তিনি। সকলের কাছে বলে যাচ্ছেন যে তিনি শাড়ি পড়তে জানেন না তাই যদি কেউ তাঁকে শাড়ি পরিয়ে দেয়। বিগ বসের ঘরের কেউ রাখিকে সাহায্য করতে এগিয়ে আসেননি। শেষে অভিনব শুক্লার (Abhinav Shukla) হাত থেকেই শাড়ি পড়লেন। অভিনব তাঁকে গোল গোল করে ঘুরতে বললে রাখিও গোল গোল করে ঘুরতে লাগলেন, শাড়ি তো আর গায়ে চাপানো হোলই না, উল্টে অভিনব সেই শাড়ি রাখির মাথায় ছুঁড়ে পালান। এমন মজার দৃশ্য দেখে বিগ বসের দর্শকরা হেসে লুটোপুটি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles