BollywoodHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রাখি সাওয়ান্ত, রইল ভিডিও

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ‘বিগ বস’-এর ঘরে গিয়ে বলেছিলেন, তিনি বিগ বসের ঘর থেকে বেরিয়ে ধীরে ধীরে কাজে ফিরবেন। কিন্তু প্রকৃতপক্ষে রাখি নিজেই সম্পূর্ণ এন্টারটেনমেন্ট। বিন্দু দারা সিং (vindu dara singh) চলতি বছরে ‘বিগ বস’-এর ঘরে বলেছিলেন, রাখির মতো এন্টারটেনমেন্ট কেউ করতে পারেন না। এন্টারটেনমেন্ট -এর কোনো অংশ ছেড়ে দিতে রাজি নন রাখি। সম্প্রতি রাখি নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

এই রিলে রাখিকে দেখা যাচ্ছে সোনালি রঙের ডিপ নেক শর্ট ডান্সিং ড্রেসে নিজের ডান্স ভিডিও ‘মেরে ড্রিম মে তেরি এন্ট্রি’-র সঙ্গে নাচ করতে। রাখির নাচ এমনিতেই যথেষ্ট আবেদন সম্পন্ন। প্রকৃতপক্ষে এই রিলের মাধ্যমে রাখি তাঁর ডান্স ভিডিওর প্রোমোশন করলেন। রিলটি শেয়ার করে রাখি নিজেকে ‘গোল্ডেন গার্ল’ বলেছেন।

লকডাউন ও করোনা অতিমারীর কারণে বর্তমানে শুটিং করা সম্ভব হচ্ছে না। ফলে রাখি নিজেই নিজের কর্মসংস্থানের জন্য খুলে ফেলেছেন নিজের ইউটিউব চ্যানেল। রাখি নিজেই ইন্সটাগ্রামে নিজের ইউটিউব চ্যানেল ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’ খোলার কথা শেয়ার করে তাঁর অনুরাগীদের সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করেছেন। রাখি লিখেছেন, ভালোবাসা ও বিশ্বাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও গায়িকা জসলিন মাথারু (jasleen matharu) এবং মডেল সোফি হায়াত (sofi hayat) রাখিকে নতুন ইউটিউব চ্যানেলের জন্য অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

কিছুদিন আগে কোভিশিল্ডের প্রথম ডোজ নিতে গিয়ে রাখি তাঁর ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র প্রোমোশন করেছেন। নেটিজেনদের সবাইকে ভিডিওটি দেখার কথা বলে রাখি ভ‍্যাকসিন নেওয়ার অনুরোধ করেছেন। এর পাশাপাশি রাখি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন। আপাতত রাখির ডান্স ভিডিও ‘ড্রিম মে তেরি এন্ট্রি’ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

Related Articles