whatsapp channel

বিগ বসের ঘরে আচমকাই অভিনবের পাজামার খুলে দিলেন রাখি, হতবাক রুবিনা

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিয়ে করেন বিতর্কিত ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিয়ে করেন বিতর্কিত ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি কোনোদিন প্রকাশ্যে আনেনি তিনি। রাখির কথায়, ২০২০ তে তাঁদের বাচ্চা হলে তাঁর বর ক্যামেরার সামনে আসবেন। এদিকে ​বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখী। এখনও বাচ্চা ও বরের টিকি নেই।

Advertisements

বিগ বসের ঘরে আসার পর থেকেই একের পর এক উদ্ভট কথা ও কান্ড করে চলেছেন রাখি। কখনো বলছেন তাঁর বর টাকা দিচ্ছে না, তাই বিগ বসের ঘরে আসা। কখনো বলছেন তিনি শৈশবে অত্যাচারিত হয়েছেন, আবার কখনো বলেছেন রুবিনার স্বামী অভিনবের মধ্যে তাঁর স্বামী রীতেশ রয়েছে। অভিনবের প্রেমে পাগল রাখি যা মন চাইছে করছে। দর্শকরাও রাখির পাগল প্রেম দেখে টিআরপি চড়িয়ে দিচ্ছে বিগ বসের। যেই বিগ বস বন্ধ হওয়ার পর্যায়ে চলে গিয়েছিল, সেই বিগ বস এখন হিটের তালিকায় রয়েছে। অবশ্য এর বিশেষ কৃতিত্ব যায় ড্রামা কুইন রাখির দিকেই।

Advertisements

Advertisements

নানারকমের কর্যকলাপ করে বিতর্ক তৈরি করার জন্য একেবারে পাকাপোক্ত রাখি। তাই কিছুদিন আগেই নিজের গোটা শরীরে লিপস্টিক দিয়ে আই লাভ ইউ অভিনব লিখে বিগ বসের ঘরে হাল্লা শুরু করে দেন। রাখির এমন উদ্ভট কাণ্ডে তেলেবেগুনে জ্বলে ওঠে অভিনবের স্ত্রী রুবিনা। কিন্তু রাখির তাতে কিচ্ছু যায় আসে না। সে সাফ জানিয়ে দেয় এটা তাঁর নিজের শরীর এবং যা মন চায় তিনি তা করতে পারেন।

Advertisements

এবারে আরও একধাপ এগিয়ে গেলেন রাখি। অভিনবের সঙ্গে ফ্লার্ট করতে গিয়ে, তাঁর পাজামার দড়ি ধরে টেনে খুলে দেন ক্যামেরার সামনেই। এতে অভিনবের স্ত্রী আরও চটে যান। রুবিনা চটে গিয়ে রাখিকে সাবধান করে বলেন, “নিজের সীমা লঙ্ঘন করো না রাখি। আমার স্বামীকে সম্মান না করলে, তোমাকে আমার সঙ্গে মুখোমুখি হতে হবে।” কিন্তু রাখির সাফ জবাব, “আমি অভিনবকে ভালবাসি। যার হিংসে করার, সে করতেই পারে।” এখানেই থামেননি ড্রামা কুইন, রুবিনার উদ্দেশ্যে রাখি এও বলেন, “অভিনব বাড়িতে তোমার স্বামী। আমাদের কাছে ও শুধুমাত্র এক জন প্রতিযোগী। ”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media