BollywoodHoop Plus

Rakhi Sawant: আলিয়াকে টেক্কা দিতে বিয়ের রাতেই গর্ভবতী হতে চান রাখি সাওয়ান্ত!

বলিউডে হট অ্যান্ড হ্যাপেনিং কোনো ঘটনা ঘটবে এবং রাখি সাওয়ান্ত (Rakhi sawant) মুখ বুজে থাকবেন, তা কখনও সম্ভব নয়। রাখি মানেই বিনোদন। তাঁর তো নামই হয়ে গিয়েছে ‘ড্রামা কুইন’। কখনও রাখি হঠাৎই কাউকে বিয়ে করে নেন, কখনও বা অ্যাকাউন্ট হ্যাকের কথা বলেন। রাখির কান্নার মধ্যেও ইদানিং সকলে বিনোদন খুঁজে পান। বোধহয় রাখি নিজেও এটাই চান। এই কারণে এবার তিনি মুখ খুললেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট (Alia Bhatt)-কে নিয়ে।

আলিয়া ভাটের সাথে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিয়ে প্রায় হঠাৎই হয়েছিল। প্রথমে শোনা গিয়েছিল, তাঁরা 2023 সালে বিয়ে করবেন। কিন্তু চলতি বছরের এপ্রিল মাসে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের বিয়ে হয়। এরপর জুন মাসে আলিয়া নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বুঝতে পারেন রণবীর ও আলিয়ার হঠাৎই বিয়ের সিদ্ধান্তের কারণ। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। ফলে বিয়ের সময় তাঁরা সাতপাকের পরিবর্তে চার পাক নিয়েছিলেন। কারণ হিন্দু বিবাহ রীতি অনুযায়ী, অন্তঃসত্ত্বা অবস্থায় সাতপাক গ্রহণ করলে মাতৃগর্ভে কন্যাসন্তান থাকলে পিতার সাথে তার বিয়ে হয়ে যায়। এই কারণে চারপাক গ্রহণকে আইনত বৈধতা দেওয়া হয়েছে। কিন্তু রাখি সরাসরি বলে বসলেন, তিনি বিয়ের রাতেই অন্তঃসত্ত্বা হতে চান।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে রাখি বললেন, আলিয়া বিয়ের দুই দিনের মাথায় তাঁর মা হওয়ার খবর সকলকে জানিয়েছেন। কিন্তু রাখি বিয়ের দিনই মা হওয়ার খবর সকলকে জানাতে চান। একই সাথে তাঁর বেবিবাম্প শো অফ করতে চান।

বর্তমানে অবশ্য রাখি তাঁর প্রেমিক আদিল (Adil Khan Durani)-এর সাথে যথেষ্ট খুশি। প্রায়ই তাঁকে আদিলের সাথে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। তবে এখনও জানা যায়নি আদৌ তাঁদের বিয়ে হবে কিনা!

whatsapp logo