whatsapp channel

Rana Daggubati: বাস্তব জীবনেও ষড়যন্ত্রের অভিযোগ ‘বাহুবলী’-র বল্লালের বিরুদ্ধে

দক্ষিণী ছবি 'বাহুবলী' দেখেননি এমন দর্শক এদেশে খুব কমই আছেন। সেই দুটি ছবিতে বাহুবলীর চরিত্রে যেমন প্রভাসকে সবাই চেনেন, তেমনই বল্লালদেবাকেও মনে আছে সকলেরই। এই বল্লালের আসল নাম রানা দগ্গুবতি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দক্ষিণী ছবি ‘বাহুবলী’ দেখেননি এমন দর্শক এদেশে খুব কমই আছেন। সেই দুটি ছবিতে বাহুবলীর চরিত্রে যেমন প্রভাসকে সবাই চেনেন, তেমনই বল্লালদেবাকেও মনে আছে সকলেরই। এই বল্লালের আসল নাম রানা দগ্গুবতি (Rana Daggubati)। ‘বাহুবলী’ ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরো অনেক ছবিতেই অভিনয় করেছেন তিনি। খলনায়ক থেকে নায়ক, সব চরিত্রেই তিনি বেশ সাবলীল। তবে এবার এক অন্য কারণে খবরের শিরোনামে এল এই তারকার নাম। ব্যক্তিগত জীবনে এবার আইনি কার্যকলাপের মুখোমুখি হতে হল অভিনেতাকে। কিন্তু কেন? কি এমন করেছেন এই অভিনেতা? দেখে নিন সবিস্তারে।

সূত্রের খবর, সম্প্রতি একটি জমি জবরদখলের মামলায় নাম জড়িয়েছে অভিনেতা ও তার বাবার। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী।কর্ণাটকের ব্যবসায়ী প্রমোদ কুমারের অভিযোগ, অভিনেতা ও তার বাবা প্রভাব খাটিয়ে একটি জমি বলপূর্বক দখল করেছেন। এমনকি তাকে হুমকি দেওয়ার অভিযোগও তুলেছেন ওই ব্যবসায়ী। তার দাবি, জমি খালি করার জন্য তাকে নানা উপায়ে ভয় দেখানোর চেষ্টা করছেন পিতা ও পুত্র দুজনেই। এদিকে এই ঘটনায় ওই ব্যবসায়ী পুলিশী নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন। তাই শেষমেষ বিচারের আশায় তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানান ওই ব্যবসায়ী।

সমস্ত ঘটনার সূত্রপাত ঘটে আজ থেকে ৯ বছর আগে, অর্থাৎ ২০১৪ সালে। জানা গেছে, সেই সময় ওই জমি অভিনেতার বাবা সুরেশ বাবু ওই ব্যবসায়ীকে হোটেল তৈরি করে ব্যবসার জন্য লিজ দেন। চুক্তি শেষ হওয়ার পর সুরেশ বাবু ওই জমি বিক্রির সিদ্ধান্ত নেন। এর জন্য ১৮ কোটি টাকার কথাবার্তা হয় বলে জানান তিনি। এর মধ্যে ৫ কোটি টাকা ওই ব্যবসায়ীকে দেওয়া হয় বলে জানান সুরেশ বাবু। এরপরেও ওই জমি খালি করতে হয়নি বলে জানান অভিনেতার বাবা। যদিও সেই টাকা তিনি নেননি বলে পাল্টা জানান ওই ব্যবসায়ী।

প্রসঙ্গত, ২০১০ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেতা। তার অভিনীত প্রথম তেলুগু ছবি ‘লিডার’। এই ছবির জন্য সেরা নবাগতর পুরস্কারও পান অভিনেতা। তার বছর খানেক পরে হিন্দি ছবি ‘দম মারো দম’-এও অভিনয় করেন তিনি। তবে তিনি সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেন ‘বাহুবলী’ ছবির মাধ্যমে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা