whatsapp channel

Ranu Mondal: টোপর মাথায় দিয়ে আমবাগানে বিয়ে করলেন রানু মন্ডল, স্বামী হাঁটুর বয়সী যুবক!

সোশ্যাল মিডিয়ায় মজাদার স্টার হলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। রানাঘাট স্টেশন থেকে একসময় জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি,স্থান পান মুম্বাইয়ের স্টুডিওতে। কিছু। গান রেকর্ড করেন ঠিকই, কিন্তু ভাগ্যের পরিহাসে তার…

Avatar

সোশ্যাল মিডিয়ায় মজাদার স্টার হলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। রানাঘাট স্টেশন থেকে একসময় জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি,স্থান পান মুম্বাইয়ের স্টুডিওতে। কিছু। গান রেকর্ড করেন ঠিকই, কিন্তু ভাগ্যের পরিহাসে তার জায়গা হয় পুরোনো বাড়ি ও সেই রানাঘাটে। মুম্বাইয়ের মানুষ থেকে সাধারণ মানুষ তকমা দেয় রানু অহংকারী, তাই মুম্বাই থেকে বিতাড়িত। এখন তার ঠাই রানাঘাট।

অসহায় রানুর বাড়িতে আত্মীয়স্বজন না এলেও মাঝে মধ্যেই ইউটিউবাররা (YouTuber) আসেন। ভিডিও করেন। কেউ আনেন ফল, কেউ সবজি তো কেউ সরবত। কিন্তু, তাতে কি?যারা ভিডিও বানাচ্ছে তারা ইউ টিউব থেকে টাকা কামালেও রানুর কোনো আর্থিক উপার্জন নেই। এদিকে অসহায় রানুর বিকলাঙ্গ মানসিক অবস্থার অবনতিকে কেন্দ্র করে কিছু মানুষ ভিডিও তৈরি করছেন । এতে করে রানু হয়ে উঠেছেন মুখরোচক শিল্পী।

সম্প্রতি একটি টিম রানুর বাড়িতে আসে। সম্ভবত তিন জন মিলে রানুর ভিডিও শ্যুট করে। যেখানে একটি কম বয়সী যুবক রানুর জন্য আমের সরবৎ এর একটু বড় বোতল আনেন। কিন্তু, রানু কিছুতেই তার ঘরে ঢুকতে দিতে চায় না। সে অতিষ্ঠ। রীতিমত ঝাটা হাতে বেরিয়ে আসেন ঘর থেকে। এরপর!

এরপর ওই যুবক তার ভিডিও বানানোর চক্করে রানু মণ্ডলকে বুঝিয়ে বুঝিয়ে আমা বাগানে নিয়ে যান এবং রানুর মাথায় বিয়ের টোপর পরিয়ে দেন ওই ছেলে। রানু শাড়ি চাইলে ক্যামেরার ওপার থেকে বলে আমরা ভিখারী। দিনে ভিডিও বানাই, রাতে ঠোঙ্গা। শেষ পর্যন্ত নাইটি আর টোপর পরেই বিয়ে করেন রানু। ওই ছেলেটি ধুতি পাঞ্জাবি পরে নাচ শুরু করে। এখনও পর্যন্ত বহু মানুষ এই মজাদার ভিডিও দেখছেন। চাইলে আপনিও উপভোগ করতে পারেন।