whatsapp channel

Bhojpuri Song: রানীকে নিয়ে বিছানায় নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

একজন দর্শকের মনোরঞ্জনের জন্য একটি ভোজপুরি মিউজিক ভিডিও যথেষ্ট। এদের কন্টেন্ট এতটাই মশলাদার হয় যে একবার দেখলে বারবার দেখতে মন চাইবে। এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট সবসময়ের জন্য প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি। কারণ,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

একজন দর্শকের মনোরঞ্জনের জন্য একটি ভোজপুরি মিউজিক ভিডিও যথেষ্ট। এদের কন্টেন্ট এতটাই মশলাদার হয় যে একবার দেখলে বারবার দেখতে মন চাইবে। এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট সবসময়ের জন্য প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি। কারণ, এদের ভিডিওতে থাকে একাধিক রসালো দৃশ্য, বিশেষত বাচ্চাদের সামনে এই ভিডিও দেখা মানে লজ্জায় পরে যাওয়া। যদিও ছত্তিশগড়, বিহার, হরিয়ানায় ভোজপুরি কনটেন্টের রমরমা ব্যাপক। ওইসব জায়গায় বয়স ভুলে প্রত্যেকটা মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে ভোজপুরি সিনেমার কন্টেন্ট।

Advertisements

আজকে যেই ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো সেই ভিডিওতে নাচের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), এবং, রানী চট্টোপাধ্যায়কে (Rani Chatterjee)। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই জুটির একটি রোম্যান্টিক নাচের দৃশ্য। ভিডিওতে দেখা যাচ্ছে খেসারি লাল ও রানী চট্টোপাধ্যায় দুজন মিলে চরম রোম্যান্স করছে খাটে। দুজনের উথাল পাতাল প্রেম দুজনকে পাগল করে দিয়েছে।

Advertisements

ভোজপুরি সিনেমা জানাম (Jaanam) ছবির মকা কা লাভ লা পাজা মেইন দাব লা (Mauka Ke Laabh La Pazza Mein Daab La) গানের দৃশ্যে চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব ও রানী চট্টোপাধ্যায়কে। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) নিজে ও ইন্দু সোনালী (Indu Sonali)। বলা বাহুল্য, ভোজপুরি জগতে খেসারি লাল একজন শুধু নামী অভিনেতা নন, তিনি একজন শক্তিশালী সঙ্গীতশিল্পী ও প্রযোজক বটে। তাই তিনি যেই সিনেমায় অভিনয় করেন বা গান করেন সেটাই হয়ে ওঠে জনপ্রিয়।

Advertisements

এখনও পর্যন্ত এই ভিডিও দেখেছেন প্রায় ১.৫ কোটি মানুষ। চাইলে আপনিও উপভোগ করতে পারেন এই রোম্যান্টিক ভিডিও। তবে, বাড়ির ছোটদের সামনে এই ভিডিও না দেখাই ভালো। চলুন দেখে নিন Mauka Ke Laabh La Pazza Mein Daab La গানটি।

Advertisements

whatsapp logo
Advertisements