whatsapp channel

ঘুরলো ভাগ্যের চাকা, নতুন করে গানের জগতে কামব্যাক রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডলের

মনে আছে নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুব্যবহারের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মনে আছে নদীয়ার রানাঘাটের লতাকন্ঠের তকমা পাওয়া রানু মন্ডল। যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল। একদিকে যেমন নিজের কন্ঠের জন্য একদিন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছিলেন আজ তেমনি নিজের দুব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়েছিলেন রানু মন্ডল।

Advertisements

রানাঘাট স্টেশন থেকে পাড়ি দেন বলিউডে।হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে গান গেয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন রানু। রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল। কিন্তু এই ভবঘুরের ট্যালেন্ট যার হাত ধরে গোটা ভারতবর্ষে ছড়াল অতীন্দ্রর হাত ধরে। যে ছেলে নিজের ফোনে একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করলেন তাকেই ভুলে গিয়েছিলেন গায়িকা নিজে। একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ভগবানের চাকর বলে তকমা দিলেন।

Advertisements

এরপর? এরপর লতাকন্ঠী রানু একসময় নিজের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন। কিন্তু করোনা পরিবেশের জন্য সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের পুরনো আস্তানা এখন নতুন ঠিকানা। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের।বলিউড থেকে আর কোনও ডাক আসেনি মহামারীর কারণে। হাতে অন্য কোনও কাজও ছিলনা তাঁর। আর তাই আর্থিক অভাব আবার তাঁকে স্টেশন চত্বরে ফিরিয়ে এনেছিল।

Advertisements

শুধুই কি করোনা দায়ী ছিল রানু মন্ডলের ক্যারিয়ার নষ্ট করার জন্য। না করোনার পাশাপাশি রানুর উদ্ধত আচরণ ও দায়ী সমানভাবে। রানুর এই উদ্ধত আচরণ কেউ মেনে নিতে পারেননি। খ্যাতির শীর্ষ চূড়া থেকে নামিয়ে আনেন তাঁর ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছিল রানু মন্ডলের।

Advertisements

ফের লাইমলাইটে চলে রানু মণ্ডল। আবারও তিনি হিন্দি সিনেমায় গান গাইছে চলেছেন। সোশাল মিডিয়ায় সেই খবর নিজেই দিয়েছেন রানাঘাটের রানু। ধীরজ মিশ্রর সঙ্গে এবার কাজ করতে চলেছেন তিনি। ভিডিয়োতে রাণু জানান, ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইতে চলেছেন

রানু মন্ডল অতীন্দ্রকে ভুললেও অতীন্দ্র ভোলেননি। তই তিনি ফের ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “বাংলার কোকিলা রানু মন্ডল জি পেরেছেন। ধীরজ মিশ্র জি’র সঙ্গে রানু দিদি আবার ফিরছেন। ধীরজ মিশ্রর সাথে এবার কাজ করবেন। তিনি আশা করছেন আগের মতো রানু মন্ডল দর্শকের ভালোবাসা পাবেন”। রানুর এই কামব্যাকে কি আবার দর্শকের ভালোবাসা পাবে তা সময় বলে দেবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media