whatsapp channel

টিকলো না দ্বিতীয় বিয়ে, সংসার ভাঙার সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় পর্নস্টার মিয়া খলিফা!

মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করলেও জন্মসূত্রে মিয়া খলিফা কিন্তু লেবাননের। বৈরুতে জন্ম এই সুন্দরীর। অবশ্য মিয়া খালিফাক সকলে পর্নস্টার বলেই বেশি চেনেন এবং এই পর্ণ মুভির জন্যেই অধিক জনপ্রিয়তা পেয়েছেন তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করলেও জন্মসূত্রে মিয়া খলিফা কিন্তু লেবাননের। বৈরুতে জন্ম এই সুন্দরীর। অবশ্য মিয়া খালিফাক সকলে পর্নস্টার বলেই বেশি চেনেন এবং এই পর্ণ মুভির জন্যেই অধিক জনপ্রিয়তা পেয়েছেন তিনি একটা সময়। জানা যায় মাত্র এক বছরের মধ্যে ১১ টি পর্ণ মুভি করেন। ২০১৪ সালের অক্টোবরে, খলিফা পর্ণোগ্রাফি চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। ২০১৫ র মধ্যে ছেড়েও দেন ওই জগৎ।

Advertisements

বর্তমানে মিয়া ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন। একটা সময় পরিবার তাকে পরিত্যাগ করে। কারণ তিনি লেবাননের মেয়ে হয়ে বোরখা পরে থ্রিসাম করেন অর্থাৎ যৌন সঙ্গমে লিপ্ত হন। আদলে মিয়ার পরিবার ছিল অত্যন্ত রক্ষণশীল ক্যাথলিক। কিন্তু, তিনি সেই ধর্মের পরিবারে বেড়ে উঠলেও পরবর্তীতে তার অনুশীলন করেন নি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

Advertisements

মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করে নেন মিয়া খলিফা। যদিও সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। ওই সম্পর্ক ভাঙার পরেই মিয়া পর্ণ ইন্ডাস্ট্রিতে যোগ দেন, হয়ে ওঠেন পর্নহাবের অন্যতম নায়িকা। টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক এই মেয়ে দ্বিতীয়বার বিয়ে করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

২০১৯ সালে সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটি বদল করেন। কিন্তু, খুব অল্প সময়ের মধ্যে স্বামীর সঙ্গে আলাদা হয়ে যান মিয়া। এদিন স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার কথা জানিয়ে লেখেন, ‘আমরা দু’জনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দু’জনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।’

whatsapp logo
Advertisements
Avatar