whatsapp channel

Ranu Mondal: রানু মন্ডলকে নিয়ে মশকরা, ইউটিউবারকে সপাটে চড় মারলেন ভাইরাল গায়িকা, রইলো ভিডিও

চারিদিক ফাঁকা, মাঝে একটা ভাঙ্গা ঘর। নিজের আত্মীয় বলতে কেউই আসে না। তবে প্রায় দিন নানান জায়গা থেকে উঠতি ইউটিউবাররা (Youtuber) আসেন ভিডিও বানাতে রানু মণ্ডলকে নিয়ে। কারণ, রানু মন্ডল…

Avatar

চারিদিক ফাঁকা, মাঝে একটা ভাঙ্গা ঘর। নিজের আত্মীয় বলতে কেউই আসে না। তবে প্রায় দিন নানান জায়গা থেকে উঠতি ইউটিউবাররা (Youtuber) আসেন ভিডিও বানাতে রানু মণ্ডলকে নিয়ে। কারণ, রানু মন্ডল এখন এমন একজন হয়ে উঠেছেন যাকে এক নামে সকলে চেনে। রানাঘাট স্টেশন থেকে তার জায়গা হয় মুম্বাইয়ের স্টুডিওতে। গান দিয়ে নিজের পরিচিতি বানান। এরপর সেই মুম্বাই তাকে ছুঁড়ে ফেলে দেয়। ঠায় হয় পুরোনো আশ্রয়ে। এখন রানু একাই থাকেন নিজের বাড়িতে।

সম্প্রতি, এক দল ছেলে রানুর বাড়িতে উপস্থিত হয় ভিডিও বানানোর জন্য। ভিডিওতে রানুকে নাচ গান করতে বলা হলে রানু নাচ গান করে। রানুকে জিজ্ঞাসা করা হয় সে কোথায় প্রস্রাব করে? রানু বলেন যে তিনি বারন্দায় প্রস্রাব করেন, তারপর জল ঢেলে দেন। এরপরেই ওই ইউটিউবার রানুকে বলে বসেন যে তার মাথায় উকুন। রানাঘাট স্টেশনে ভিক্ষা করার সময় তার মাথায় উকুন আসে।

যথারীতি রানু রেগে যায় এবং বলে একটা উকুন বের করে দেখা। এমনকি অশ্রাব্য ভাষায় কথা বলেন ও ওই ছেলেটির গালে জোড়ে থাপ্পড় মারে। এরপরে জানা যায় পুরোটাই মজা। যদিও রানু বলেছেন মজা হলেও আমি রেগে গিয়েছি। মাথায় উকুন মজাটা নিতে পারেননি রানু, “শালা মিথ্যাবাদী” বলে চেঁচিয়ে ওঠেন তিনি।

সম্প্রতি এই ভিডিও নিয়ে অনেকেই নিন্দা করেছেন। অনেকের বক্তব্য, এই ধরনের কুৎসিত মজার কোনো মানে হয় না। সামান্য লাইক কমেন্ট সাবস্ক্রাইব করার জন্য এই ধরনের মজা অপ্রাসঙ্গিক এবং ক্ষতিকর। নিজের চোখে দেখে নিন রানুর ভিডিও।

whatsapp logo