Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: ‘মুঝে পিয়া ঘর জানা থা’, রানুদির গায়ে বসন্তের ছোঁয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মন্ডল এখনো কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজের জায়গাকে রাখতে পেরেছেন। কখনো হয়তো হাসির খোরাক হয়েছেন, কখনোবা সত্যি সত্যিই তার সুন্দর বলার জন্য পৌঁছে গেছেন। নিজের বাড়ির উঠোনে তিনি মন প্রাণ খুলে গলা ছেড়ে গান ধরেছেন মুঝে পিয়া ঘর জানা থা। ভালবাসার রং কি তবে এবার রানুদির গলাতেও? সত্যি এই মানুষটা যদি সত্যি সত্যিই ট্রেনিং পেতেন তাহলে কি তার গলা এতটাই খারাপ লাগতো?

এই সমস্ত প্রশ্ন এখন সত্যিই করা বৃথা কারণ মানুষটাকে একেবারে হঠকারিতার বসেই মুম্বাইতে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে গিয়ে কয়েকটা গান গাইলেও, আপাতত তিনি রানাঘাটের তার পুরনো বাড়ির বাসিন্দা কয়েকজন ইউটিউবাররা গেলে দয়া করে, তার জন্য কিছু নিয়ে গেলে সেদিন খাবার জোটে, না হলে কিন্তু অভাব এর মধ্যেই রানুদির সংসার। হলুদ ফুলে সেজেগুজে দারুন লাগছে রানুদিকে। লাল হলুদ শাড়িতে রানুদি-কে বেশ সুন্দর লাগছে, আর সবুজ সুন্দর পরিবেশে রানুদি গলা ছেড়ে গান ধরেছেন। রানুদি কে দেখে মনে হচ্ছে, তিনি বেশ হাসিখুশি আছেন।

এক সময় রানাঘাট রেল স্টেশনে ভিখারিনী ছিলেন রানুদি। ছেড়া জামা কাপড় উসকো খুসকো চুলে, গান গেয়েছিলেন ‘এক পেয়ার কা নাগমা হে’। অতনু বাবুর দৌলতে সোশ্যাল মিডিয়ায় গানটি ছড়িয়ে পড়ার পরে চোখ পড়ে মুম্বাইয়ের পরিচালকদের আর তার পরেই তিনি মুম্বাইতে চলে যান। কিন্তু সবকিছুই হয় কয়েক দিনের জন্য। আসলে রানু মন্ডল ও তারপরে যথেষ্ট অহংকারী হয়ে গিয়েছেন। অনেকেই মনে করেন, তারই অহংকার পতনের কারণ সে যাই হোক না কেন, গলায় যে সুর আছে তা বলতেই হবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo