BollywoodHoop Plus

Rashami Desai: খোলামেলা পোশাকে উন্মুক্ত স্তন, চূড়ান্ত ট্রোলের মুখে জনপ্রিয় টেলি অভিনেত্রী

রশমি দেশাই (Rashami Desai)-কে ইদানিং ছোট পর্দায় প্রায় দেখা যায় না বললেই চলে। অভিনয় থেকে দীর্ঘদিন কোনো অজানা কারণে দূরে রয়েছেন রশমি। তবে বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে প্রায়ই দেখা যায়। ফটোশুটের মাধ্যমেও খবরের শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও রশমি যথেষ্ট অ্যাকটিভ। বিভিন্ন ধরনের পোশাকে নজর কাড়েন তিনি। কিন্তু সম্প্রতি তাঁকে মারাত্মক ট্রোলের সম্মুখীন হতে হল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রশমির একটি ভিডিও ভাইরাল হয়েছে। রশমি একটি অনুষ্ঠানের রেড কার্পেটে গিয়েছিলেন। তাঁর পরনে ছিল কালো রঙের ক্রিসক্রস নেক জাম্পস্যুট। জাম্পস্যুটের প্লাঞ্জিং নেকলাইনের কারণে রশমির স্তনের অংশ অনেকটাই উন্মুক্ত ছিল। হালকা মেকআপ করে চুলে বিনুনি বেঁধেছিলেন তিনি। ডান হাতে ছিল সোনালি রঙের চুড়ি ও ব্রেসলেট। সপ্রতিভ ভাবে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন রশমি। এরপরেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়। কিন্তু প্লাঞ্জিং নেকলাইনের কারণে নেটিজেনদের একাংশ রশমির পোশাকটি অশ্লীল বলে কটাক্ষ করেছেন।

অনেকে লিখেছেন, রশমি পোশাকটি পরে ভাবছেন, তাঁকে খুব সুন্দর দেখতে লাগছে। কিন্তু তিনি বুঝতে পারছেন না, কতটা খারাপ দেখতে লাগছে তাঁকে। অনেকে তাঁকে ‘উরফি 2’ বলে কটাক্ষ করে লিখেছেন, এই ধরনের পোশাক পরে হট হওয়া যায় না। অনেকে লিখেছেন, উরফিকে টক্কর দিতে রশমি এই ধরনের পোশাক পরেছেন। তবে রশমি ট্রোলের প্রতিক্রিয়া জানাননি। আপাতত বলিউডের বাতাসে রশমির সাথে উমর রিয়াজ (Umar Riaz)-এর সম্পর্কের গুঞ্জন ভাসছে।

শোনা যাচ্ছে, তাঁরা নাকি একে অপরকে ডেট করছেন। ‘বিগ বস’-এর পনের নম্বর সিজনে রশমির সাথে উমরের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। তবে রশমি জানিয়েছেন, তিনি ও উমর খুব ভালো বন্ধু। সাম্প্রতিক কালে রশমিকে দেখা গিয়েছিল রাহুল গান্ধী (Rahul Gandhi)-র সাথে ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশগ্রহণ করতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo