BollywoodHoop Plus

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ভাইরাল হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

বলিউডের টেলিপাড়ার উষ্ণতা জাগানো অভিনেত্রীদের মধ্যে রেশমি দেশাই বেশ জনপ্রিয়। বয়স যখন ১৬ বছর তখন থেকেই টেলিভিশনের ধারাবাহিকে কাজ শুরু রেশমির। মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে আসা রেশমি দেশাই-এর। অবশ্য অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন অসমীয়া ভাষার একটি সিনেমা ‘কন্যাদান’ দিয়ে। কিছু সিনেমাতে রেশমিকে দেখা গেলেও বেশি পরিচিতি, যশ পান তাঁর জীবনের হিন্দি সিরিয়াল ‘উত্তরণ’ এর মধ্যে দিয়ে। এই ধারাবাহিক কালর্স টিভিতে সম্প্রচারিত হত ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত।

এই উত্তরণ ধারাবাহিক করার সময় এই ধারাবাহিকের হিরো নন্দিশ সিধুর প্রেমে পড়েন। কিছুদিনের মধ্যে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন। এই ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি বিবাহ সম্পর্কে আবদ্ধ হন। ভালোই চলছিল দাম্পত্য জীবন কিন্তু রেশমীর প্রথম সন্তান মিসক্যারেজ হওয়ার পর তাঁদের সম্পর্কে ফাটল ধরে। ২০১৫ সালে দুজনে পাকাপোক্ত ভাবে ডিভোর্স নেন। ২০১৯ সালে বিগ বস সিজন ১৩ ‘র ঘরে তাকে দেখা গেছে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো শিরোনামে আছেন রেশমি দেশাই। বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। বিগ বস না জিতলেও মানুষের মনে আছেন এই নায়িকা।

বিগবসে নিজের কষ্টের নানান দিক এবং সন্তানের জন্য কষ্ট পাওয়া, নিজের রিলেশন সব কিছুই খোলা পাতার মত জনতাদের সামনে তুলে ধরেছেন। এমনকি নিজের ছোটবেলার দুঃখময় ঘটনা অভিনেত্রী বহুবার বলেছেন ক্যামেরার সামনে। বিগ বসের ঘরে বসে কাস্টিং কাউচ প্রসঙ্গেও নির্ভয়ে পূর্বের অভিজ্ঞতা শেয়ার করেছেন সকলের সঙ্গে। এমনকি নিজের একাকিত্বের জন্য অভিনেত্রী মাঝে সুইসাইডের পথ ও বেছে নিয়েছিলেন। এখন অনেকটা সময় পার হয়ে গিয়েছে। বিগ বসের পর শেষবার নাগিন ৪ ধারাবাহিকে অভিনয় করেছেন। এখন অভিনেত্রী বেশ কিছু বিজ্ঞাপনের কাজে ব্যস্ত আছেন। বর্তমানে নিজের ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত নায়িকা।

সোশ‍্যাল মিডিয়াতে দিনের সাথে সাথে ফলোয়ার, ফ্যানের সংখ্যা বেড়েই চলেছে। পাশাপাশি নিজের রুপের উষ্ণতায় ঘায়েল করে চলেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি রেশমির কিছু বোল্ড ফটোশ্যুট ভীষণ ভাইরাল হয়। কখনো সূর্যমুখী ফুলের অন্তর্বাস জড়িয়ে ছবি তুলেছেন তো কখনো পিঙ্ক বিকিনিতে হট অবতারে ধরা দিয়েছেন। সম্প্রতি তেমনই এক ফোটোশ্যুটে সকলের চোখ কপালে তুললেন রেশমি। একনজরে দেখে নেওয়া যাক, কালো রঙের ওপেন ক্লিভেজে ওয়ান পিসে হট লুকে নিজেকে মেলে ধরেছেন রেশমি। উন্মুক্ত উরু আর বোল্ড মেক আপে আর চোখের চাহনিতে বহু পুরুষমন জিতে নিলেন। রেশমির হট চেহারার মায়াজালে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরালেন। এই ছবি শেয়ারের মাত্র ২ ঘন্টায় ১ লক্ষ ২২ হাজারের বেশি মানুষ পছন্দ করেন। নিমেষে ভাইরাল হয় রেশমির এই সেক্সি পোস্ট।

Related Articles