Hoop PlusRegional

Rashmika Mandana: রশ্মিকার ভক্তদের জন্য দুঃসংবাদ, ‘পুষ্পা 2’-এ এলো বড় পরিবর্তন

গত বছরের শেষে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা : দ্য রাইজ’। এই ফিল্মের মাধ্যমে ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেছিলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। শ্রীভল্লীর চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হওয়ার পাশাপাশি বেড়ে গিয়েছে তাঁর পারিশ্রমিক। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকার জুটি অত্যন্ত পছন্দ হয়েছিল দর্শকদের। কিন্তু ‘পুষ্পা 2’ অচিরেই বয়ে আনতে চলেছে দুঃসংবাদ।

সুকুমার (Sukumar) পরিচালিত ‘পুষ্পা 2’ রিলিজ করবে আগামী বছর। নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছিল ‘পুষ্পা 2’ নাকি হতে চলেছে আরও বেশি ইন্টারেস্টিং। কিন্তু এবার জানা গেল একটি গুরুত্বপূর্ণ খবর যা ভেঙে দিতে পারে রশ্মিকার অনুরাগীদের হৃদয়। ‘পুষ্পা 2’-তে মারা যাবে রশ্মিকা অভিনীত চরিত্র শ্রীভল্লী। এমনকি এই ফিল্মে শ্রীভল্লীর চরিত্র অত্যন্ত ছোট হয়ে হারাতে চলেছে প্রাসঙ্গিকতা। সুকুমারের মতে, তাঁরা চেয়েছিলেন ‘পুষ্পা’ হয়ে উঠুক মাস্টারপিস। এই কারণে দুটি অংশে এই ফিল্ম বানাতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু ‘পুষ্পা 3’ আসবে না। এই কারণে অযথা শ্রীভল্লীর চরিত্রকে টেনে নিয়ে যাওয়ার প্রয়োজন বোধ করেন না তিনি।

অপরদিকে রশ্মিকা যেহেতু ‘পুষ্পা’-র দুটি পার্টের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন, ফলে তাঁকেও মানতে হচ্ছে পরিচালকের সিদ্ধান্ত। তবে দক্ষিণ ভারতীয় বলয় থেকে বেরিয়ে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চলেছেন রশ্মিকা। শান্তনু বাগচী (Shantanu Bagchi) পরিচালিত ফিল্ম ‘মিশন মজনু’-তে সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা।

এছাড়াও ‘গুডবাই’ ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে অভিনয় করতে চলেছেন তিনি।

whatsapp logo