whatsapp channel

Rashmika Mandanna: দুধ সাদা পোশাকে হট পোজ রশ্মিকার, দেখে ঘাম ঝরলো ভক্তদের

‘পুষ্পা : দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) কবেই ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছেন। গত বছর বলিউডে তিনি ডেবিউ করেছেন ‘গুডবাই’-এ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নীনা গুপ্তা (Neena Gupta)-র…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘পুষ্পা : দ্য রাইজ’-এর দৌলতে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) কবেই ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছেন। গত বছর বলিউডে তিনি ডেবিউ করেছেন ‘গুডবাই’-এ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নীনা গুপ্তা (Neena Gupta)-র ছোট মেয়ের চরিত্রে। তবে রশ্মিকার ডেবিউ ফিল্ম ফ্লপ হলেও হামেশাই নিজের স্টাইল স্টেটমেন্টের কারণে খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি রশ্মিকার কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ভাইরাল হওয়া ছবিতে রশ্মিকার পরনে রয়েছে অফ হোয়াইট কো-অর্ড সেট। এই কো-অর্ড সেটে রয়েছে অফ হোয়াইট ক্রপ টপ ও নটেড হাই থাই স্লিটেড ম্যাক্সি স্কার্ট। ক্রপ টপ ও স্কার্টের উপরে রয়েছে একটি লং শ্রাগ। হাই থাই স্লিটেড স্কার্টের মাধ্যমে উন্মুক্ত রয়েছে রশ্মিকার পা। হালকা মেকআপ করেছেন রশ্মিকা। গলায় পরেছেন সোনালি রঙের লেয়ারড নেকপিস ও কানে ছোট ইয়ারিং। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। পায়ে টাই আপ ফ্ল্যাট স্যান্ডাল পরেছেন তিনি। ছবিটি শেয়ার করে রশ্মিকা লিখেছেন, জীবনে নেতিবাচক ভাবনার জন্য কোনো সময় নেই। আশা, সুখ ও শান্তি সবার উপরে রয়েছে।

Advertisements

সুরকার আনন্দ শর্মা (Anand Sharma)- র পছন্দ হয়েছে রশ্মিকার ছবি। নেটিজেনরাও তাঁদের পছন্দের নায়িকার ছবির প্রশংসা করেছেন। আগামী দিনে রশ্মিকাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ। এই ফিল্মে রশ্মিকার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও ‘পুষ্পা : দ্য রুল’-এ শ্রীভল্লীর চরিত্রে আরও একবার দেখা মিলবে রশ্মিকার।

Advertisements

ইদানিং বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে প্রায়ই দেশের বাইরে ছুটি কাটাতে যেতে দেখা যাচ্ছে রশ্মিকাকে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ এই জুটি।

Advertisements

whatsapp logo
Advertisements