whatsapp channel

ক্যান্সারের সঙ্গে চলছে লড়াই, এই মুহূর্তে কেমন আছেন ‘জিয়নকাঠি’-এর জাহ্নবী!

২০০৫ সালে ক্লাস ইলেভেনের স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন,…

Avatar

HoopHaap Digital Media

২০০৫ সালে ক্লাস ইলেভেনের স্কুলে পড়াকালীন ধরা পড়ে মেরুদণ্ডের ক্যান্সার। একদিন হঠাৎ পিঠের কাছে শক্ত হয়ে যায়, হাঁটতে কষ্ট হয়। পরীক্ষা করে জানা যায় টেন্টস নামক ক্যান্সার রোগে আক্রান্ত হন, যা খুব বিরল রোগ। সেই দিন থেকেই জীবনের সংগ্রাম শুরু করেন জিয়নকাঠি ধারাবাহিকের জাহ্নবী। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের মাধ্যমে বছর দেড়েক লড়াই চলে। এই লড়াইতে কোনোদিন নিজের মনোবল ভাঙেননি অভিনেত্রী। মনের সাহসে এর পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন অভিনেত্রী। সুস্থ হওয়ার পর অভিনয় জগতে কাজে ফিরে আসেন।

বর্তমানে অভিনেত্রী ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে অভিনয় করার সময় সরস্বতী পুজোর আগের দিন আবার অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। সেইদিন সেই ব্যথা নিয়ে শ্যুটিং করে অভিনেত্রী। তবে প্রচুর ব্যাথা হওয়াত বাধ্য হয়েই তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন তিনি। এরপরই চিকিৎসার জন্য দিল্লি চলে যাওয়ার সিদ্ধান্ত নেন ঐন্দ্রিলা। বায়োপসির রিপোর্ট আসার পর জানা যাচ্ছে আরও একবার তাঁর শরীরে থাবা বসিয়েছে ক্যানসার। দ্বিতীয়বার আর লড়বার শক্তি নেই সেই আক্ষেপের সুরে একথা ইনস্টাগ্রাম লাইভে বলতে শোনা গিয়েছে ঐন্দ্রিলাকে।

অস্ত্রোপচারের মাধ্যমেই এই টিউমারটি বাদ দিতে হবে বলে জানা গিয়েছে। আপাতত সপরিবারে দিল্লিতে রয়েছেন তিনি। চলছে চিকিৎসা। অপারেশনের পর সুস্থ হয়ে কলকাতায় ফিরবেন ঐন্দ্রিলা। কিন্তু এই কঠিন সময়ে অভিনেত্রীর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপা‌ পাশে দাঁড়ালেন ঐন্দ্রিলার। বহু বছর ধরে ছিল এদের প্রেমের সম্পর্ক কিন্তু কোনোদিন নিজেদের প্রেম প্রকাশ্যে আসেননি৷ কিন্তু ঐন্দ্রিলার জন্য দিল্লিতে গিয়ে প্রেমিকার মনোবল বাড়াচ্ছেন সব্যসাচী।

নিজেদের চর্চিত প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে এদের প্রেম এখন স্পষ্টত। সব্যসাচীকে কাছে পেয়ে অভিনেত্রী বেশ খুশি তা তাঁর প্রোফাইল দেখলে বোঝা যাচ্ছে। কখনো এরা দুজনে কেবিনের সোফায় বসে দুজনে জানলা দিয়ে সূর্যাস্ত দেখছেন তো কখনো হাসপাতালে বেডে শুয়ে সেলফি তুলছেন। নিজের প্রেমিকাকে এখন আগলে রাখছেন অভিনেত্রী। অনুরাগীরাও চাইছেন অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক। টেলি ইন্ড্রাস্টির বন্ধুরাও ঐন্দ্রিলার সুস্থতা কামনা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media