whatsapp channel
Hoop VideoHoop Viral

ভিজে অবস্থায় অঞ্জনাকে দেখে নিয়ন্ত্রণ হারালেন রবি কিষাণ, ঢেলে দিলেন সবটুকু রোম্যান্স

ভোজপুরি ইন্ডাস্ট্রির রমরমা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে এই ইন্ডাস্ট্রির কন্টেন্ট। আজকাল অবশ্য ইন্টারনেটও ভাইরাল হচ্ছে এই ইন্ডাস্ট্রির নানান কন্টেন্ট। কেউ মিউজিক ভিডিও উপভোগ করছে তো কেউ সিনেমার ছোট ক্লিপিং।

আজকের ভিডিওতে আমরা আলোচনা করবো ভোজপুরি সুপারস্টার রবি কিষাণ এবং অঞ্জনা সিং সাহসী গানের একটি দৃশ্য নিয়ে। আপনারা অনেকেই জানেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য তারকা হলেন রবি কিষান। তিনি শুধু চলচ্চিত্র অভিনেতা নন, একাধারে, রাজনীতিবিদ ও টেলিভিশন ব্যক্তিত্ব। রবি শুধু ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নয়, হিন্দি চলচ্চিত্রেও কাজ করেছেন। এমনকি, ২০১০ সালে চলচ্চিত্র পরিচালক শ্যাম বেনেগল ও মনি রত্নমের সঙ্গে কাজ করেন রবি।

অঞ্জনা (Anjana Singh) ও রবি কিষাণের (Ravi Kishan) ভাইরাল হওয়া ভিডিওটি হলো- ‘সাইয়ান দেখি না এমনি নজর সে’ (Saiyan Dekhi Na Aise Nazar Se)। এমনিতেই এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট পরিচিত। মিউজিক ভিডিওর পাশাপাশি অঞ্জনা নেট মাধ্যমেও সমান জনপ্রিয় অভিনেত্রী, তাই যখন তিনি তার খোলামেলা পোশাক ও দৃশ্য নিয়ে পর্দার সামনে আসেন তখন ঝড় বয়ে যায় অন্যান্যদের মধ্যে।

সম্প্রতি যেই মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হল ‘সাইয়ান দেখি না এমনি নজর সে’। গানে অঞ্জনা ও রবির রগরগে রোম্যান্স দেখানো হয়েছে (Ravi Kishan and Anjana Singh Bold Song Video)। ভিডিওতে, বৃষ্টিতে ভিজে দুজনে এতটাই রোম্যান্টিক হয়ে উঠেছেন যে দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে, ফলে পুরনো ভিডিও হওয়ার পরেও এখন সেটি ভাইরাল। এই দুই অভিনেতার স্টাইল দেখে আপনারও ঘাম ঝরবে। প্রসঙ্গত, ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘সাইয়ান দেখি না এমনি নজর সে’ গানটি। চলুন একবার দেখে নেওয়া যাক।

whatsapp logo